300X70
মঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাস্টারকার্ড-এর পাঁচটি মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড জিতেছে ব্র্যাক ব্যাংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৮, ২০২৩ ৮:৪২ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : ব্যবসায় বিশেষ সাফল্য এবং কার্ড ইস্যু ও অ্যাকোয়্যারিংয়ের নানান ক্ষেত্রে উদ্ভাবনী উদ্যোগের স্বীকৃতিস্বরূপ, মাস্টারকার্ড থেকে এবার সর্বোচ্চ সংখ্যক পাঁচটি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে ব্র্যাক ব্যাংক।

যে ক্যাটেগরিগুলোতে ব্র্যাক ব্যাংক এবারের ‘মাস্টারকার্ড এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০২২-২৩’ অর্জন করে, সেগুলো হচ্ছে: এক্সিলেন্স ইন মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (ডমেস্টিক) ২০২২-২৩, এক্সিলেন্স ইন মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (ইন্টারন্যাশনাল) ২০২২-২৩, এক্সিলেন্স ইন মাস্টারকার্ড মাস্টারকার্ড কন্ট্যাক্টলেস (ইস্যুয়িং) ২০২২-২৩, এক্সিলেন্স ইন মাস্টারকার্ড কন্ট্যাক্টলেস (অ্যাকোয়্যারিং) ২০২২-২৩ এবং এক্সিলেন্স ইন মাস্টারকার্ড পিওএস অ্যাকোয়্যারিং বিজনেস ২০২২-২৩।

২৫ নভেম্বর ২০২৩ ঢাকায় অনুষ্ঠিত ‘মাস্টারকার্ড এক্সেলেন্স অ্যাওয়ার্ডস’-এর পঞ্চম আসরে, ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেনের হাতে অ্যাওয়ার্ডগুলো তুলে দেন বাংলাদেশ ব্যাংকের প্রাক্তন গভর্নর এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক ড. আতিউর রহমান।

‘রেকগনাইজিং দ্য মাস্টারস অব ইভোল্যুশন’ থিমের আলোকে আয়োজিত এই অনুষ্ঠানটি ডিজিটাল পেমেন্টে ইনোভেশনের ধারাকে উৎসাহিত করতে মাস্টারকার্ড-এর অঙ্গীকারবদ্ধতারই আরেকটি প্রতিফলন। এ-বছর এই অ্যাওয়ার্ড প্রদানের অনুষ্ঠানটির মাধ্যমে একইসাথে বাংলাদেশে মাস্টারকার্ড-এর কার্যক্রম শুরুর ৩২তম বার্ষিকী এবং অফিস শুরুর ১০ বছর পূর্তির উদযাপন করে।

ঢাকাস্থ মার্কিন দূতাবাসের চার্জ ডি’অ্যাফেয়ার্স হেলেন লা-ফেইভ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেমস ডিপার্টমেন্টের ডিরেক্টর মোঃ শরাফত উল্লাহ খান ও পেমেন্ট সিস্টেমস ডিপার্টমেন্টের ডিরেক্টর মোঃ মোতাসেম বিল্লাহ, ফরেইন এক্সচেঞ্জ পলিসি ডিপার্টমেন্টের ডিরেক্টর মোঃ সারওয়ার হোসেন এবং মাস্টারকার্ড বাংলাদেশ-এর কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল। পাশাপাশি, ব্যাংক এবং অর্থপ্রযুক্তি সংস্থা-সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সিনিয়র ম্যানেজমেন্ট আর নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের উপস্থিতি এই আয়োজনকে বিশেষ তাৎপর্যপূর্ণ করে তোলে।

অ্যাওয়ার্ড বিষয়ে মন্তব্যে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, “মাস্টারকার্ড-এর কাছ থেকে ধারাবাহিকভাবে পাওয়া এই মর্যাদাপূর্ণ স্বীকৃতি, কার্ড ইস্যুয়িং ও অ্যাকোয়্যারিংয়ের ব্যবসায় আমাদের সক্ষমতার পাশাপাশি নতুন আরো ব্যবসায় উদ্ভাবনশীলতার ওপর আমাদের লক্ষ্য ও মনোযোগেরই পরিচয় বহন করে।”

তিনি আরো বলেন, “আমাদের কার্ডের অনন্য ও আকর্ষণীয় সুবিধাদি এবং কার্ড অ্যাকোয়্যারিংয়ে আমাদের বিস্তৃত উপস্থিতি, রিটেইল গ্রাহকদের আস্থা ও বিশ্বস্ততা অর্জনের মাধ্যমে আমাদের মার্কেট শেয়ার আরো শক্তিশালী করতে সাহায্য করে। গ্রাহকদের পরিবর্তনশীল প্রয়োজন মেটাতে এবং ব্যবসার গতিবৃদ্ধি বজায় রাখতে আমরা ভবিষ্যতেও এরকম উদ্ভাবনের ধারা অব্যাহত রাখবো। ব্র্যাক ব্যাংকের প্রোডাক্টে আস্থা রেখে সেবার এমন সুযোগ দিয়ে যাওয়ার জন্য গ্রাহকদেরকে ধন্যবাদ জানাই।”

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :