300X70
সোমবার , ৩ মে ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মীরসরাইয়ে সাড়ে ৬ হাজার ইয়াবাসহ একজন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৩, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ

প্রতিনিধি, চট্রগ্রাম: চট্টগ্রাম জেলার মীরসরাইয়ের হাদিফকির হাটে ১৯ লক্ষ ৭৩ হাজার টাকা মূল্যের ৬ হাজার ৫শ’ ৭৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম-এর একটি আভিযানিক দল।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রীবেশে হাই-এইস যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে ফেনীর দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে সোমবার (৩ মে) পৌঁনে ১১ টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন হাদিফকির হাটস্থ নিজামপুর মুসলিম বহুমুখি উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় উক্ত হাই-এইসের পিছনে বসা একজন ব্যক্তি সুকৌশলে পাালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদ্যরা ধাওয়া করে আসামি মোঃ হোসাইন আলী (৩৩) কে গ্রেফতার করে।হোসাইন আলী কক্সবাজারের বিজিবি ক্যাম্প, দক্ষিণ সাহিত্যিকাপল্লীর মৃত মফিজুর রহমানের ছেলে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানোমতে নিজ দখলে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর হতে ৬ হাজার ৫শ’ ৭৫ পিস ইয়াবা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৯ লক্ষ ৭৩ হাজার টাকা।

পরে চট্টগ্রাম জেলার মীরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :