300X70
বুধবার , ৫ জুলাই ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মুক্তাগাছায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৫, ২০২৩ ২:৪০ অপরাহ্ণ

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের মুক্তাগাছায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার খেরুয়াজানী ইউনিয়নের গড়বাজাইল গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও দুই শিশুর পরিবার জানায়, গড়বাজাইল গ্রামের ই¯্রাফিল হোসেনের মেয়ে মরিয়ম (১৪) ও মাহবুবুল আলমের মেয়ে মাবিয়া (৯) সন্ধ্যার সময় বাড়ির পাশে খেলতে গেলে সেখানে পুকুরের পানিতে পড়ে গিয়ে তারা মারা যায়। ওই দুই শিশু সম্পর্কে চাচাতো-জেঠাতো বোন।

আজ বুধবার মুক্তাগাছা থানার ওসি (তদন্ত) মোঃ চাঁদ মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরিয়ম ও মাবিয়া তাদের মা-বাবার সঙ্গে ঢাকায় বসবাস করতো। বেশ কিছুদিন আগে তারা নিজ বাড়িতে এসে স্থানীয় একটি মাদরাসায় ভর্তি হয়। তারা সেখানেই লেখাপড়া করছিল।

গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়ির পাশে পুকুর পাড়ে খেলাধুলা করছিল দুজন। তারা কেউই সাঁতার জানতো না। এসময় তারা পুকুরের পানিতে পড়ে ডুবে যায়।

স্থানীয়রা জানান- খেলাধুলার করার একপর্যায়ে মাবিয়া পুকুরের পানিতে পড়ে যায়। মাবিয়াকে বাঁচাতে মরিয়ম পুকুরে নামে। তবে সাঁতার না জানায় দুজনই পুকুরের পানিতে তলিয়ে যায়। পরিবারের লোকজন টের পেয়ে পুকুর থেকে দুই বোনের মরদেহ উদ্ধার করে।

এব্যাপারে মুক্তাগাছা থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে ওসি চাঁদ মিয়া জানিয়েছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :