300X70
বৃহস্পতিবার , ১৫ এপ্রিল ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মুন্সিগঞ্জের ‘বাংলাদেশ কোস্ট গার্ড’ ও ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’-এর সহযোগীতায় ত্রাণ বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৫, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মুন্সিগঞ্জের গজারিয়ায় ‘বাংলাদেশ কোস্ট গার্ড’ ও ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’ এর সহযোগীতায় ত্রাণ বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান পাগলা কর্তৃক গজারিয়া সদর, ইস্পাহানি চর, ভাটিবলাকি ও চরবলাকি এলাকায় প্রায় ২০০ গরীর ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। বর্তমান করোনা ভাইরাসের প্রভাবে উপকূল/চরঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন। এরই ধারাবাহীকতায় অদ্য দুপুরে বিদ্যানন্দ ফাউন্ডেশন এর ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান পাগলা কর্তৃক গজারিয়া সদর, ইস্পাহানি চর, ভাটিবলাকি ও চরবলাকি এলাকায় প্রায় ২০০ গরীর ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ (চাল, আটা, লবন, ছোলা বুট ও বুটের ডাল) বিতরণ করা হয়।

উক্ত ত্রাণ বিতরন কার্যক্রমে কম্পোজিট স্টেশান পদ্মার স্টেশান কমান্ডার লেঃ আশমাদুল ইসলাম এবং স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও গত ৩১ মার্চ ২০২১ থেকে শুরু করে গতকাল পর্যন্ত বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক চাঁদপুরের রাজরাজেশ্বর, হাইমচরের বাংলাবাজার এবং মুন্সিগঞ্জের মেদিনীমন্ডল ও কান্দিপাড়া এলাকার সর্বমোট ৬০০ গরীর ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। পাশাপাশি উপকূলীয় অন্যান্য অঞ্চলগুলোতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক গরীর ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি উপকূলীয় অঞ্চলের কর্মহীন ও দুঃস্থদের মাঝে সহযোগীতার এই ধারাবহীকতা নিয়মিত অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :