300X70
বুধবার , ৭ এপ্রিল ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মুন্সীগঞ্জে মেয়রের বাসভবনে বিস্ফোরণে প্যানেল মেয়রসহ ১৩ জন দগ্ধ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৭, ২০২১ ১১:৪৮ পূর্বাহ্ণ

প্রতিনিধি, মুন্সীগঞ্জ: হঠাৎ বিস্ফোরণের ঘটনায় পৌরসভার ২ প্যানেল মেয়র ও ২ কাউন্সিলর এবং মেয়রের স্ত্রীসহ ১৩ জন দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নবনির্বাচিত মেয়রের বাসভবনে। আহতদের মধ্যে রহিম বাদশা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে কয়েকজন এবং বাকিদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়েছে।

বিস্ফোরণের ঘটনায় আহতরা হলেন, মিরকাদিম পৌরসভার প্যানেল মেয়র রহিম বাদশা (৫৫), আওলাদ (৪০), কাউন্সিলর দ্বীন ইসলাম, মো. সোহেল, মেয়র আব্দুস সালামের স্ত্রী কাননসহ (৪০) তাইজুল (২০), মো. মোশারফ (৬২), মনির হোসেন (৫০), শ্যামল দাশ (৪৫), পান্না (৫০), কালু (৪০), কানন (৪০) ও মহিউদ্দিন।

এলাকাবাসীরা জানান, পৌরসভার গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে মেয়রের বাস ভবনের তৃতীয় তলার একটি কক্ষে মেয়রের সঙ্গে আলাপ করছিলো পৌর কাউন্সিলরসহ অন্যান্যরা। হঠাৎ করেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। মুহূর্তে কক্ষের ভেতর আগুনের শিখা দেখা যায়।

বিস্ফোরণে কক্ষের আসবাবপত্র, জানালার কাঁচ ফেটে চুরমার হয়ে গেছে। এ সময় বিস্ফোরণের শব্দ পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে কাউন্সিলরসহ অন্তত ১৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ধারণা করা হচ্ছে, গ্যাসের লাইনের লিক থেকে ঘরে গ্যাস ছড়িয়ে থাকায় এ ঘটনা ঘটে। সে সময় মেয়ের স্ত্রী রান্নার জন্য গ্যাসের চুলা জ্বালাতে গিয়েছিল বলে জানা যায়।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শৈবাল বসাক জানান, হাসপাতালে আসা আহতদের শরীর ও মুখমণ্ডলের বিভিন্ন অংশে পুরে দগ্ধ হয়েছে। ৯ জনকে ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। ১ জন ভর্তি রয়েছে। বাকি ৩ জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

মুন্সীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিনহাজুল ইসলাম জানান, মেয়র সালাম এর বাসায় দুটি বিস্ফোরণ ঘটে। বিষয়টি এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, লাইনের গ্যাস লিকেজ থেকে এ বিস্ফোরণ হতে পারে। পরবর্তীতে বিস্তারিত জানানো জাবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :