300X70
রবিবার , ১৯ ডিসেম্বর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যথাযোগ্য মর্যাদায় বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপন করেছে পূবালী ব্যাংক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৯, ২০২১ ৮:৫৫ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী সকল শহীদ, বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাদের শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ করে যথাযোগ্য মর্যাদায় বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপন করেছে পূবালী ব্যাংক লিমিটেড।

জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আলম খান চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল। ব্যাংকের নির্বাহীবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অনুষ্ঠানে অংশ নেন।

৭১-এর বীর শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আলম খান চৌধুরী বলেন, এবছর বাংলাদেশে উদযাপিত হচ্ছে বাংলাদেশের জন্মের ৫০ বছর, একই সাথে পালিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মের শতবার্ষিকী।

এই গৌরবময় ক্ষণে আমরা আছি- ভবিষ্যতে হয়তো এরকম উদযাপনে আমরা থাকবো না- তবে নিজেদের স্ব স্ব অবস্থান থেকে বাংলাদেশের অগ্রযাত্রায় অংশীদার হয়ে আমরা জাতির পিতা এবং মুক্তিযুদ্ধে আত্মদানকারী বীরদের স্মৃতিকে শ্রদ্ধা জানাতে পারি। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ সকল সূচকে পাকিস্তান থেকে অনেক এগিয়ে, পৃথিবীর মানচিত্রে সম্মানজনক অবস্থান গ্রহণ করেছে- আমরা নিজ কর্ম দিয়ে যেনো এই অবস্থানকে সমুন্নত রাখতে পারি।

পূবালী ব্যাংক লিমিটেডের প্রতিনিধিবৃন্দ বিকেলে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষের শপথ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :