300X70
সোমবার , ৩১ জুলাই ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে হত্যাসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩১, ২০২৩ ১১:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল রোববার (৩০ জুলাই) বিকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মির্জাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার লাখাই থানার মামলা নং- ০৭ তারিখ- ১৩/০১/২০১৭ খ্রিঃ; ধারা- ১৪৩/৩২৩/৩২৪/৩২৫/ ৩২৬/ ৩০৭/ ৩০২/১১৪/৩৪ দন্ডবিধি, মামলা নং- ০৩ তারিখ- ০৬/০৫/২০১৮ খ্রিঃ; ধারা- ১৪৩/৪৪৭/৪৪৮/৪২৭/৩৮০/১১৪ দন্ডবিধি ও মামলা নং- ০৬ তারিখ- ১০/০২/২০২৩ খ্রিঃ; ধারা- ৩৭৯/৪১১ দন্ডবিধি মামলার পলাতক দুর্ধষ আসামি মোঃ সাহাজুল মিয়া (৩৫), পিতা-মৃত আউয়াল মিয়া, সাং-সন্তোষপুর, থানা-লাখাই, জেলা-হবিগঞ্জ‘কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উপরোক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। সে মামলা রুজুর পর থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :