300X70
শুক্রবার , ১১ জুন ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ী থেকে কুখ্যাত চাঁদাবাজ মোস্তফা সেলিম গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১১, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (১১ জুন) রাতে সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার থানাধীন উত্তর যাত্রাবাড়ী এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে যাত্রাবাড়ী থানার মামলা নং ১০৫ তারিখ ৩০/০৫/২১খ্রিঃ এর এজাহারভুক্ত আসামী কুখ্যাত চাঁদাবাজ, প্রতারক, নারী পাচারকারী সেলিম @ মোস্তফা সেলিমকে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ২ টি মোবাইল ফোন ও নগদ- ৭শ’ টাকা টাকা জব্দ করা হয়।

গত ২৯ মে রাত ১১টার দিকে গ্রেফতারকৃত আসামী সেলিম @ মোস্তফা সেলিম তার সহযোগীরা মিলে হোটেল হলিডেের মালিক মোঃ ইউসুফ রিপনের নিকট বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে ৭শ’ চাঁদা গ্রহন করে।

এসময় মোস্তফা সেলিম হোটেল মালিকের নিকট আরও ১০ হাজার টাকা চাঁদাদাবী করে এবং চাঁদা না দিলে হোটেল ব্যবসা বন্ধ করে দিবে বলে হুমকি প্রদর্শন করতে থাকে। সে সময় র‌্যাবের টহল গাড়ী দেখে হোটেল মালিক র‌্যাবের নিকট সাহায্য চাইলে র‌্যাব ঘটনাস্থল হতে নাজমুল হোসেন (৪০) নামের ১ জনকে চাঁদাবাজীর ৭ হাজার টাকাসহ হাতে নাতে গ্রেফতার করে।

সে সময় সেলিম @ মোস্তফা সেলিম কৌশলে পালিয়ে যায়। পববর্তীতে হোটেল মালিক বাদী হয়ে থানায় মামলা করে। র‌্যাব পলাতক আসামীকে গ্রেফতার লক্ষে বিশেষ টিম নিয়োগ করে।এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (১১ জুন) রাতে র‌্যাব-১০ এর উক্ত বিশেষ টিম রাজধানী ঢাকার থানাধীন উত্তর যাত্রাবাড়ী এলাকা হতে কুখ্যাত চাঁদাবাজ সেলিম @ মোস্তফা সেলিমকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার কুখ্যাত চাঁদাবাজ। সে বেশ কিছুদিন যাবৎ ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় বিভিন্ন আবাসিক হোটেল ব্যবসায়ীদের নিকট সাংবাদিক, মানবাধিকারকর্মী, গোয়েন্দা সংস্থার সদস্যসহ বিভিন্ন মিথ্যা পরিচয় দিয়ে হুমকি প্রদর্শন করে মোটা অংকের চাঁদা আদায় করে আসছিল। এছাড়া গ্রেফতারকৃত আসামী বিভিন্ন মেয়েদের দ্বারা বড় বড় ব্যবসায়ী ও নিরীহ লোকদের চক্রান্তে ফেলে মিথ্যা মামলার ভয় দেখিয়ে মিমাংসার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত বলে জানা যায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‍ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে নিম্নচাপ : দুর্যোগ প্রতিমন্ত্রী

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ৮ বাইপেপ মেশিন দিলেন কেএসআরএম

ইসলামী ব্যাংক মুন্সীরহাট আউটলেটের ৪ বছর পুর্তিতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

বিএনপিকে জনগণ কালো পতাকা ও বিদেশিরা লাল পতাকা দেখিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক আরও জোরদার হবে : পররাষ্ট্রমন্ত্রী

মায়ের সামনে মেয়েকে ধর্ষণের দায়ে ৩ জনের ফাঁসি

দেশকে ধ্বংস করতেই শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে : স্থানীয় সরকার মন্ত্রী

ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই আর নেই

৩৫০০+ রোহিঙ্গা পরিবারের পাশে হোপ’৮৭ বাংলাদেশ

হাওর অধ্যুষিত কিশোরগঞ্জে দেড় ঘন্টাব্যাপী দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২, আহত ৩০

ব্রেকিং নিউজ :