300X70
সোমবার , ১৭ জানুয়ারি ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যুবলীগ নেতাকে লক্ষ্য করে গুলি, আটকের পর যুবক অজ্ঞান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৭, ২০২২ ১০:০০ পূর্বাহ্ণ

সংবাদদাতা, খুলনা : খুলনায় যুবলীগ নেতাকে লক্ষ্য করে গুলি করে পালানোর সময় এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার, ১১ রাউন্ড গুলি ও ককটেল উদ্ধার করা হয়।

রোববার রাত সাড়ে ৭টার দিকে নগরীর বয়রা মহিলা কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়। তবে আটকের পর অজ্ঞান হয়ে যান হামলাকারী ওই যুবক।

জানা যায়, সন্ধ্যার পর দুটি মোটরসাইকেলে ছয় যুবক বয়রাবাজার মোড়ে আসেন। এ সময় তারা যুবলীগ নেতা সাঈদুর রহমান শাওনকে লক্ষ্য করে শটগানে গুলি ছোড়ে। তবে গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়।

বিষয়টি টের পেয়ে লোকজন ধাওয়া করলে পালানোর সময় মোটরসাইকেল থেকে এক হামলাকারী পড়ে যান। পরে তাকে ধরে পুলিশে সোপর্দ করা হয়।

ঘটনাস্থলে পুলিশকে দেখে অজ্ঞান হয়ে পড়েন সেই হামলাকারী। এ অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

১৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান শাওন বলেন, মুখোশধারী ছয় সন্ত্রাসী দুটি মোটরসাইকেলে এসে আমাকে হত্যার উদ্দেশে গুলি করে। এর পর তিনটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালানোর চেষ্টা করে।

সন্ত্রাসীরা আমার বাবা ও বড় ভাইকেও নিমর্মভাবে হত্যা করেছিল। আমাকেও এর আগে দুবার হত্যাচেষ্টা করা হয়। তবে তার ব্যর্থ হয়েছে।

খালিশপুর থানার এসআই রেজওয়ান আহম্মেদ জানান, ঘটনাস্থলে গিয়ে দেখি; স্থানীয়রা এক যুবককে ধরে রেখেছে। পরে কাছে গেলে অজ্ঞান হয়ে যায় ওই হামলাকারী। তাৎক্ষণিকভাবে আটক যুবকের নাম জানা যায়নি।

তবে তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিক্ষেপ করা একটি বোমাও অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করা হয়।

খালিশপুর থানার কামাল হোসেন জানান, এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :