300X70
মঙ্গলবার , ১৫ জুন ২০২১ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রমেক হাসপাতালের পরিচালকের অপসারণ এবং দালাল ও দুর্নীতিমুক্ত হাসপাতালের দাবিতে সাদুল্লাপুরে মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৫, ২০২১ ৭:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) মা’য়ের চিকিৎসা করাতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে মারধরের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচার, পরিচালকের অপসারণ এবং দালাল ও দুর্নীতিমুক্ত হাসপাতালের দাবিতে সাদুল্লাপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার উপজেলার প্রধান সড়কে সাদুল্লাপুর বহুমূখী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে ‘সাদুল্লাপুর উপজেলার সর্বস্তরের জন-সাধারণ’ এর ব্যানারে ওই দুই শিক্ষার্থীর বন্ধুরা এই এই কর্মসূচির আয়োজন করে।

এতে উপজেলার ছাত্র, শিক্ষকসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সামাজিক-সাংষ্কৃতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও সাধারণ জনগণ অংশ নেয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ সাহারিয়া খান বিপ্লব, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাদল, সাদুল্লাপুর সরকারী কলেজের শিক্ষক প্রভাষক মাহমুদুল হক মিলন, সাদুল্লাপুর ডিগ্রি কলেজের সাবেক ভিপি সাজ্জাদ হোসেন পল্টন, উপজেলা ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চল, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আহসান হাবিব নাহিদ, সাবেক ছাত্রলীগ নেতা শাহ মোহাম্মদ ইমরুজ মোরসালিন নোভেল, ওই দুই শিক্ষার্থীর সহপাঠী শাকিল আজমী, হারু-অর-রশিদ আরোব, সুলতান মাহমুদ শুভ, মানিক মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, সম্প্রতি সাদুল্লাপুর উপজেলার শেরপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। তার দুই ছেলে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রেজওয়ানুল করিম রিয়াদ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাশেদ করিম গত ১১ জুন রাতে তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারীরা তাদের নিকট সরকারি ফি ৩০ টাকার স্থলে অতিরিক্ত টাকা দাবি করে।

এসময় অতিরিক্ত টাকার ভাউচার চাইলে তাদের সাথে কথকাটাকাটি হয়। একপর্যায়ে দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারীরা তাদেরকে মারধোর করে একটি কক্ষে আটকে রাখে।

বক্তারা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার, রমেক হাসপাতাল পরিচালককে অপসারণ, দালাল ও দুর্নীতিমুক্ত হাসপাতালের পরিবেশ সৃষ্টির দাবি জানান। সেই সাথে আগামী ৭২ ঘণ্টার মধ্যে দোষীদের আইনের আওতায় না আনলে বৃহত্তর কর্মসূচিরও ঘোষণার হুশিয়ারি দেয়া দেন বক্তারা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভূমিসেবা পুরস্কার’: ভূমি সেবা গ্রাহকদের ভালো সেবা প্রদানের স্বীকৃতি

সশস্ত্র বাহিনী দিবসে নৌবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও নৌসদস্যদের শান্তিকালীন পদক প্রদান

বড়দিন ও নতুন বছরকে রাঙিয়ে তুলুন শেরাটন ঢাকার সাথে, থাকছে কিডজ পার্টি

এশিয়া কাপে ভারতের বিপক্ষে বাংলাদেশের এটি দ্বিতীয় জয়

রাণীশংকৈল ভূমি অফিসের নাজির বরখাস্ত

শ্রমবান্ধব পরিবেশ তৈরীতে সরকার দৃঢ়প্রতিজ্ঞ : আইনমন্ত্রী

Mostbet APK Azərbaycan Android və IOS-da Mostbet-i necə yükləmək ola

Mostbet APK Azərbaycan Android və IOS-da Mostbet-i necə yükləmək ola

সালমান এফ রহমান ঢাকা-১ আসনে বিপুল ভোটে জয়ী

কাটাবাড়ীতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী ইপিজেডে ২৫ মিলিয়ন ডলার বিনিয়োগে ব্যবসা সম্প্রসারণ করবে জাপানি প্রতিষ্ঠান

ব্রেকিং নিউজ :