300X70
সোমবার , ৬ মার্চ ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় এনজিও কর্মীকে ছুরিকাঘাতে খুন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৬, ২০২৩ ৩:৪৬ অপরাহ্ণ

এম. মতিন, রাঙ্গুনিয়া : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় নিজ অফিসের নিচে ঋণ গ্রহীতার  ছুরিকাঘাতে চম্পা রাণী চাকমা (২৯) নামের এক নারী এনজিও কর্মী খুন হয়েছেন।
রবিবার (৫ মার্চ) সন্ধ্যা ৮ দিকে উপজেলার লালানগর ইউনিয়নের ধামাইরহাট এলাকার বারেক বিল্ডিংস্থ এইচ এ প্লাজায় অবস্থিত এনজিও সংস্থা মানবিক উন্নয়ন কেন্দ্রে পদক্ষেপ অফিসের নিচে এ ঘটনা ঘটেছে।
নিহত চম্পা রাণী চাকমা রাঙামাটি জেলার বন্দুক ভাঙা ইউনিয়নের চাকরাছড়ি গ্রামের শান্তিময় চাকমার মেয়ে। সে এনজিও সংস্থা পদক্ষেপের হোচনাবাদ শাখার সহকারী ব্রাঞ্চ ম্যানেজার (লোন) শাখায় কর্মরত ছিলেন।
এ বিষয়ে পদক্ষেপের সহকারী ব্রাঞ্চ ম্যানেজার (হিসাব) মো. রাকিবুল ইসলাম জানান, পারুয়া ইউনিয়নের উত্তর পারুয়ার পশ্চিম পাড়া এলাকার নুরুজ্জামানের মেয়ে আয়শা আকতার পদক্ষেপ থেকে ১ লক্ষ টাকা লোন নেন। লোনের সে টাকা পরিশোধ করতো তার ভাই এনামুল হক। কিস্তি টাকা উত্তোলন করতে গেলে এনামুল টাকা দিতে চাইতোনা,  বিভিন্ন তালবাহানা করতো।
আজ রাতে অফিসের মিটিং শেষে চম্পা চাকমা বেড়িবাঁধস্থ তার ভাড়া বাসায় যাওয়ার উদ্দেশ্যে অফিস থেকে নামছিলেন। এ সময় অফিসের সিঁড়ির নিচে এনামুল দাঁড়িয়েছিল। চম্পা চাকমা যখন নিচে নামলো, এনামুল তাকে দাড় করিয়ে ঋণ সংক্রান্ত কথা কাটাকাটি করছিল। এ সময় এনামুল তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে সহকর্মীরা রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।
ঘাতক মো. এনামুল হক (৩০) উপজেলার পারুয়া ইউনিয়নের উত্তর পারুয়ার পশ্চিম পাড়া এলাকার নুরুজ্জামানের ছেলে।
এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মিল্কি বলেন, মানবিক উন্নয়ন কেন্দ্র (পদক্ষেপ) হোচনাবাদ শাখা থেকে হত্যাকারী এনামুল তার বোনের নামে ১ লক্ষ টাকা লোন নিয়েছিল। সে লোন পরিশোধকে কেন্দ্র করে রাত ৮টার দিকে ভিকটিম চম্পা চাকমার সাথে এনামুলের কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে রাস্তা ওপর এনামুল চম্পার গলায় ছুরি মেরেছে। সম্ভবত ছুরির আঘাতে তার শ্বাসনালী কেটে গেছে। হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
তিনি আরও বলেন, আমরা লাশ পোস্ট মটেমের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠাচ্ছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। হত্যাকারীকে গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নবাবগঞ্জের তিনজন সফল উদ্যোক্তা ঋণ গ্ৰহীতাকে পল্লী সঞ্চয় ব্যাংকের সম্মাননা

‘লাব্বাইক’ ধ্বনিতে মুখর আরাফাতের ময়দান

খাবারে অতিরিক্ত লবণে হৃদরোগ ও কিডনি রোগের ঝুঁকি বাড়ছে

জনতা ব্যাংকের ৭০০তম বোর্ড সভা অনুষ্ঠিত

করোনায় একদিনে আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ১৩৯৬

ফের বাড়ল সোনার দাম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ গবেষণা ইনস্টিটিউটের উদ্যোগে একক বক্তৃতা

দেশের প্রথম ব্র্যান্ড হিসেবে গুগল পার্টনার স্বীকৃতি পেল শেয়ারট্রিপ

ইসলামী ব্যাংকের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ

ঈদ উপলক্ষে প্রবাসীরা প্রিয়জনের কাছে সহজেই রেমিটেন্স পাঠাচ্ছেন বিকাশে

ব্রেকিং নিউজ :