300X70
শনিবার , ১১ ডিসেম্বর ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে অটোরিকশায় প্রাইভেটকারের ধাক্কায় আহত ৩, গাঁজা উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১১, ২০২১ ১০:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: রাজধানীর বনানীতে ফাঁকা রাস্তায় দ্রুতগতির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেওয়ার ঘটনায় অন্তত ৩ জন আহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত সিএনজি চালক ও দুই যাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার ছুটির দিন ফাঁকা রাস্তা হওয়ায় রাতে একটি প্রাইভেটকার দ্রুতগতিতে বনানী রোড দিয়ে যাচ্ছিল। রাত সাড়ে ১২ টায় বনানীর কাকলি মোড় পার হয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এ ঘটনায় সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুড়চে যায় এবং প্রাইভেটকারটিও ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় সিএনজিচালকসহ দুই যাত্রী গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ সময় ওই প্রাইভেটকার থেকে গাঁজা উদ্ধার করা হয়। প্রাইভেটকার চালক পালিয়ে যায়। গাড়িটি জব্দ করা হয়েছে। প্রাইভেটকারের চালক মাদকাসক্ত কিনা নিশ্চিত হওয়া যায়নি। চালককে আটক করতে অভিযান চলছে। রাস্তা থেকে দুর্ঘটনা কবলিত দুইটি গাড়ি সরানো হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তবে বিস্তারিত বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :