300X70
শুক্রবার , ১৮ ডিসেম্বর ২০২০ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ ৬ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৮, ২০২০ ১২:৩১ পূর্বাহ্ণ

র‌্যাব-১০ এর পৃথক অভিযান:

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ী ও কদমতলী থানা এলাকা পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ৪ জন মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর আভিযানিক দল। অপরদিকে, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া হতে ৭৪২ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার করে।

বুধবার রাত সোয়া ৯টার দিকে ঘটিকার সময় সিপিসি-১, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এনায়েত কবির সোয়েবের নেতৃত্বে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ১১/এ গোলাপবাগ এলাকায় একটি অভিযান চালিয়ে ১০২ পিস ইয়াবাসহ জুলেখা বেগম (৪৫) নামের ১ জন নামে মাদককারবারিকে গ্রেফতার করে। জুলেখা বেগম লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ইমাম হোসেনের স্ত্রী ও মৃত নাগর আলীর মেয়ে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং একই দিন রাত সোয়া ১০ টার দিকে একই অফিসারের নেতৃত্বে রাজধানীর কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে ২০২ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে ইব্রাহীম খলিল (২৯), পিতা- মফিজুর রহমান, মাতা- সুমুরুন্নেসা, সাং- মির্জাপুর, থানা- মনোহরগঞ্জ, জেলা- কুমিল্লা, মাহবুব আলম @ রাজু (২৮), পিতা- মোঃ শহীদ, সাং- মান্ডারগাঁও, থানা- মনোহরগঞ্জ, জেলা- কুমিল্লা। এসময় তাদের নিকট থেকে ৪টি মোবাইল ফোন ও নগদ ৪,০০০/- টাকা উদ্ধার করা হয়।

এরপূর্বে একই দিন সোয়া ৬টার দিকে সিপিএসসি, র‌্যাব- ১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসির নেতৃত্বে রাজধানীর কদমতলী থানাধীন মুরাদপুর মাদ্রাসা রোড এলাকায় অভিযান চালিয়ে করে ২১টি নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজার রোলসহ সজীব ফরাজী নামের ১ জনকে গ্রেফতার করে। সজীব ফরাজী (১৯), পিতা- মোঃ জামাল ফরাজী, সাং- বালুরচর, থানা- লালমোহন জেলা- ভোলার বাসিন্দ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতাকৃতরা পেশাদার মাদক বিক্রেতা। তারা দীর্ঘদিন যাবৎ যাত্রাবাড়ী ও কদমতলী থানাসহ ঢাকা শহরের আশেপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

অপরদিকে, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া হতে ৭৪২ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার:

গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া এলাকায় অভিযান চালিয়ে ৭৪২ বোতল ফেনসিডিলসহ বাবুল হোসেন (৩২), পিতা- মৃত জয়নুল আবেদীন, সাং- রোড নং- ২১, মজগুরনী, আবুল হোসেনের বাড়ী, থানা- খালিশপুর, জেলা- খুলনা ও নাঈম (২৩), পিতা- মোঃ আব্দুল শুকুর, সাইন হার্ডবোর্ড গেইট, বিআইডিসি রোড, থানা- খালিশপুর, জেলা- খুলনাকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ৩টি মোবাইল ফোন ও নগদ ৮৫৫/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :