300X70
শুক্রবার , ২৭ আগস্ট ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে গাঁজা, বিদেশী ঔষধ, মোটরসাইকেল চোরসহ ৫ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৭, ২০২১ ১১:২৭ অপরাহ্ণ

 যাত্রাবাড়ীতে ৪ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন ইসলামপুর রোড এলাকায় গতকাল গতকাল বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ ১৪৬ বোতল বিদেশী অবৈধ ঔষধ, ৩২টি বিদেশী অবৈধ মলম, ২৮টি বিদেশী অবৈধ স্প্রে, ১৫টি বিদেশী অবৈধ ইনজেকশন, ৬০ পিস বিদেশী অবৈধ কেপসুল, ১৩০পিস বিদেশী অবৈধ ট্যাবলেটসহ মোঃ রাজিব আবেদীন (৩২) নামের ঔষধ কালোবাজারী চক্রের ১ সদস্যকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সদস্য। সে বেশ কিছুদিন যাবৎ অবৈধভাবে বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন বিদেশী কোম্পানির ঔষধ কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে ঢাকাসহ এর আশপাশের এলাকার বিভিন্ন ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

 যাত্রাবাড়ীতে ৪ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার

আজ শুক্রবার (২৭ আগস্ট) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ আমির হোসাইন, ও জুলেখা (৫০) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন এবং নগদ ৫শ’ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

দ. কেরাণীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ ২ জন গ্রেফতার

গতকাল বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানা এলাকায় একটি অভিযান চালিয়ে ১টি চোরাই মোটরসাইকেলসহ সুমন মিয়া (৩৪) ও আকাশ (২৪) নামের চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের ২ জন সদস্যকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট হতে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন স্থান হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে দক্ষিন কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :