300X70
শনিবার , ৯ সেপ্টেম্বর ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৯, ২০২৩ ১২:৪৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ঢাকার মোহাম্মদপুরের টিক্কাপাড়া এলাকায় চোর সন্দেহে আকাশ (১৪) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল; মো. জহুরুল ইসলাম বাবু (২১) ও মো. আব্দুল বারেক (২৩)।

সিরাজগঞ্জে বিভিন্ন এলাকায় শুক্রবার (৮ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মৃত্যুঞ্জয় দে সজল। তিনি বলেন, বৃহস্পতিবার রাতে চোর সন্দেহে নিরাপত্তা কর্মী ও নির্মাণ শ্রমিকরা আকাশকে আটক করে মারধর করে।

পরে আকাশের ফুফু মালতি আক্তারের মোবাইল ফোনে কল করে একজন জানান আকাশ বরাবো সরকারি প্রাইমারি স্কুলের নির্মানাধীন প্লটে পড়ে আছে। তিনি যেন আকাশকে সেখান থেকে নিয়ে যান।

এই সংবাদ পেয়ে তিনি দ্রুত সেখানে যান। পরে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ আহত অবস্থায় পড়ে থাকা আকাশকে উদ্ধার করে বাসায় নিয়ে যান। এ ঘটনার কিছুক্ষণ পর আকাশের মৃত্যু হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আরও বলেন, এ ঘটনায় আকাশের ফুফু মালতি আক্তার বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা (মামলা-৩৯) দায়ের করেন।

বিষয়টি মোহাম্মদপুর থানা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করে। ঘটনাস্থলের আশপাশের সাক্ষীদের জিজ্ঞাসাবাদসহ সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়।

পরে ঘটনাস্থলের আশেপাশে ভবনে বসবাসকারী ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, ভোর রাতে তারা নির্মানাধীন প্লটে চিৎকার ও কান্নার শব্দ শুনতে পান। তারা ধারণা করতে পারেননি কাউকে আটকে রেখে নির্যাতন করা হচ্ছে।

আমরা নির্মাণাধীন ভবনের শ্রমিক এবং নির্মাণ কাজের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের তথ্য সংগ্রহ করি।

তথ্যপ্রযুক্তির সহায়তা ও বিশ্বস্ত সোর্সের মাধ্যমে ঘটনায় জড়িত কয়েকজন আসামির অবস্থান সনাক্ত করি। পরে ঘটনায় জড়িত আসামিদের গ্রেপ্তারে মোহাম্মদপুর থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।

পরে সিরাজগঞ্জ সদর থানা এলাকা থেকে ঘটনার মূল হোতা জহিরুল ইসলাম বাবু ও আব্দুল বারেক বাবুকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় জড়িত আরো কয়েকজনকে গ্রেপ্তারে অভিযান চলছে। আকাশকে মারধরের সময় আসামিদের ব্যবহৃত লাঠি, লোহার রড, ক্রিকেট খেলার স্ট্যাম্প ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে। কিশোর আকাশ মোহাম্মদপুরের কৃষি মার্কেট সংলগ্ন হাজিচিনু মিয়া স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

বর্তমানে সে টিক্কাপাড়া পানির পাম্প গলির ১৫/১৫ বাসায় থাকতো বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :