300X70
মঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় কিশোরসহ দুইজন নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩, ২০২৩ ২:১৯ অপরাহ্ণ

মনির হোসেন জীবন : রাজধানীতে পৃথক দু’টি দুর্ঘটনায় এক কিশোরসহ দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, কিশোর মো. বুলবুল আহমেদ (১৬) ও মো: মাসুদ (৪০)। নিহত মাসুদ পেশায় একজন ট্রাক চালক বলে জানা গেছে।

নিহত বুলবুল নীলফামারী জেলার পলাশপুর থানার রশিদুল ইসলামের পুত্র।

আজ ঢাকা রেলওয়ে বিমানবন্দর (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো: কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে বিমানবন্দর রেলস্টেশন সংলগ্ন কসাইবাড়ি রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ বলছে, সোমবার দিবাগত রাতে রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশন ও আদাবর থানার সুইচ গেট বেড়িবাঁধ এলাকায় এসব পৃথক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের মামাতো ভাই মোসলেম উদ্দিন জানান, বুলবুল এবং সে চাকরির খোঁজে ঢাকায় আসেন। তবে, চাকরি না পাওয়ায় দুই জনে বাসায় ফেরার সিদ্ধান্ত নেন। গতরাত ৮ টার দিকে বিমানবন্দর স্টেশন থেকে তাদের ট্রেনে ওঠার কথা ছিল। স্টেশনে ট্রেন আসার পর চলন্ত ট্রেনে চড়তে গিয়ে হঠাৎ বুলবুল নিচে পড়ে যায়। তাকে গুরুতর আহত অবস্হায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, আজ ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এদিকে, সোমবার দিবাগত রাতে রাজধানীর আদাবর থানার সুইচ গেট বেড়িবাঁধ এলাকা ট্রাকের ধাক্কায় মো: মাসুদ নামে এক ব্যক্তি মারা গেছে। নিহত মাসুদ পেশায় একজন ট্রাকচালক ছিলেন। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত ঘাতক ট্রাক জব্দসহ ওই ট্রাকের চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে, তাৎক্ষণিক ভাবে তার নাম ও বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

আজ মঙ্গলবার আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর হালদার এসব তথ্য নিশ্চিত করে জানান, আজ সকালে আটক ট্রাক চালককে আদালতে পাঠানো হয়। নিহত মাসুদ পরিবার নিয়ে মিরপুর এলাকায় থাকলেও তার বাড়ি ভোলায়। ময়নাতদন্তের জন্য রাতেই নিহতের মরদেহ ঢাকা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা গ্রহন করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :