300X70
শুক্রবার , ৩ ফেব্রুয়ারি ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও সিএনজি চালক নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৩, ২০২৩ ২:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। এদের মধ্যে একজন ব্যবসায়ী অপরজন সিএনজি অটোরিকশা চালক বলে জানা গেছে।

নিহত ব্যবসায়ীর নাম বি, এস, কৃষ্ণ (৪০) ও সিএনজি চালক মো: আবু হোসেন (৬০)।

নিহত কৃষ্ণ নারায়ণগঞ্জ জেলার সদর থানার উকিলপাড়া গ্রামের হরিবাসর সাহার পুত্র। বর্তমানে উত্তরা পশ্চিম থানার উত্তরা ১২ নম্বর সেক্টর, ১৫ নম্বর রোডে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন।

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে রাজধানীর বনানী থানার কাকলী ফ্লাইওভার ব্রিজের নিচে এবং হাজারীবাগ থানার আল আরাফা ব্যাংকের সামনে এসব পৃথক সড়ক দুর্ঘটনা ঘটে।

আজ শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করেছেন।

পথশিশুদের উদ্বিতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানান,
বৃহস্পতিবার দিবাগত রাত দুই টার দিকে বনানী- কাকলী ফ্লাইওভার ব্রিজের নিচে বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় কয়েক জন পথশিশু রক্তাক্ত অবস্থায় ওই পথচারী (ব্যক্তি)কে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত তিন টার দিকে পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত বলে ঘোষনা করেন।

পথশিশু ইয়াসিন ও রুমা জানান, বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতের দিকে তারা রাস্তা দিয়ে যাওয়ার সময় কাকলী ওভার ব্রিজের নিচে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। এরপর দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, নিহত কৃষ্ণের ভাগ্নে নবোজিৎ সাহা শান্ত জানান, বৃহস্পতিবার মধ্যরাতে পুলিশের মাধ্যমে তারা দুর্ঘটনার খবর শুনতে পান। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তার মামার মৃতদেহ সনাক্ত করেন। পেশায় ব্যবসায়ী ছিলেন তিনি।

পুলিশ বলছে, নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে ডিএমপির বনানী থানা পুলিশ। এ ঘটনাটি বনানী থানা পুলিশ তদন্ত করছেন।
এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্হা গ্রহন করা হয়েছে।

এদিকে, ডিএমপির হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) হানিফ মিয়া জানান, বৃহস্পতিবার মধ্যরাতে হাজারীবাগ থানার আল আরাফা ব্যাংকের সামনে একটি ট্রাকের ধাক্কায় আবু হোসেন (৬০)নামে এক সিএনজি অটোরিকশা চালক গুরুতর আহত হন। আজ শুক্রবার ভোর পাঁচটায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি জানান, নিহতের মরদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আমরা আশপাশের সিসি ফুটেজ দেখে ট্রাকটি শনাক্তের চেষ্টা করছি। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

নিহত আবুল হোসেনের পুত্র স্বপন জানান, আমার বাবা পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক। বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় আমার বাবা আহত হন।

পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসি। পরে চিকিৎসাধীন অবস্থায় ভোর পাঁচটায় আমার বাবা মারা যান। আমাদের বাসা হাজারীবাগ থানার ১১৫ গজ মহল রোডে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কুষ্টিয়ায় প্রথম বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হলেন শাহিন

১৮টি নৌকা, ৩টি স্বতন্ত্র ও ২টিতে বিএনপির মেয়র নির্বাচিত

নিউইয়র্কে গোপালগঞ্জের কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠিত

আজ থেকে ২ ঘণ্টা বেশি চলবে মেট্রোরেল

গোবিন্দগঞ্জে কোরআন শিক্ষা কার্যক্রমের ছবক প্রদান

গোবিন্দগঞ্জে কৃষকদের নলকুপের লাইসেন্স প্রদানের দাবীতে মানববন্ধন

দেশের কেউই ঠিকানাবিহীন থাকবে না : প্রধানমন্ত্রী

সুখী সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : ধর্ম প্রতিমন্ত্রী

করোনা: বিশ্বজুড়ে দৈনিক মৃত্যুর সংখ্যা আরও বেড়েছে

মতিঝিলে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট

ব্রেকিং নিউজ :