300X70
বুধবার , ২৩ ডিসেম্বর ২০২০ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে ৬০ কোটি টাকার কোকেনসহ ৬ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৩, ২০২০ ১:২১ অপরাহ্ণ

র‌্যাব ১০ এর অভিযান:

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কোনাপাড়া ও গুলিস্তান থেকে ৬০ কোটি টাকা মূল্যের ২ কেজি কোকেনসহ ৬ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ এর আভিযানিক দল।
জানা গেছে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার বিকাল সোয়া ৪টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া মোমেনবাগ এলাকার সালাউদ্দিন স্কুল রোডের একটি বাসা থেকে কোকেন ব্যবসায়ী চক্রের ৩ জন সদস্যকে গ্রেফতার করে এবং ১ কেজি কোকেন উদ্ধার করে। গ্রেফতারকৃতদের প্রদত্ত তথ্যে ভিত্তিতে একই দিনে সন্ধ্যা ৬টার দিকে উক্ত আভিযানিক দল রাজধানীর পল্টনের ৩৫-৩৬, বঙ্গবন্ধু এভিনিউ এলাকায় অবস্থিত হোটেল মেঘনায় অভিযান চালিয়ে আরও ১ কেজি কোকেনসহ কোকেন ব্যবসায়ী চক্রের আরও ৩ জন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হচ্ছে সুলতান হাসান (৫০), পিতা- মৃত ইয়াছিন আলী, সাং- ঘোগরাকান্দি, থানা- শেরপুর সদর, জেলা- শেরপুর, হান্নান (৩৫), উজ্জল (২৮), উভয় পিতা- সোলেমান খাঁন, সাং- নয়ানগর, থানা- দাউদকান্দি, জেলা- কুমিল্লা, উদয় দাস (৫২), পিতা- মৃত মহেন্দ্র প্রসাদ দাস, সাং- কালীর বাজার বটতলা, থানা- শেরপুর সদর, জেলা- শেরপুর, শ্রী পলাশ দে (৫৮), পিতা- মৃত শ্রী মধুসূধন দে, সাং- নাগের গাতী, থানা- দূর্গাপুর, জেলা- নেত্রকোনা, ফিরোজ আলম খাঁন (৫০), পিতা- মৃত হালিম খাঁন, সাং- দেশান্তর কাঠি, থানা- বেতাগী, জেলা- বরগুনা বলে জানা যায়।

এসময় তাদের কাছ থেকে মাদক ৯টি মোবাইল ফোন ও নগদ- ২ হাজার ২শ’ ৬০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসাসহ আন্তর্জাতিক কোকেন পাচারকারী চক্রের সাথে জড়িত বলে ধারণা করা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি আছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :