300X70
বৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীর উত্তরায় বার, ক্লাব ও হোটেল থেকে মদ ও বিয়ারসহ ২২ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৪, ২০২১ ১:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরার বিভিন্ন এলাকায় পুলিশে বিশেষ অভিযানে বার, ক্লাব ও হোটেল থেকে ২  বিয়ারসহ ২২ জন গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, উত্তরার পশ্চিম থানা এলাকার আবাসিক হোটেল, বার, রেস্টুরেন্ট, তারকা হোটেল, স্পা ও ক্লাবে অভিযান চালিয়ে ওই ২২ জনকে গ্রেফতার করে।
ওই অভিযানে নেতৃত্ব দেন উপ-পুলিশ কমিশনার উত্তরা বিভাগ মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম।
তিনি জানান, গত মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) উত্তরার প্যারাডাইস টাওয়ারের বাম্বু শুট চাইনিজ রেস্টুরেন্ট হতে বিয়ারের আটটি খালি বোতল, বিভিন্ন ব্র্যান্ডের মদের ৪ টি খালি বোতল উদ্ধারসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

৫ নম্বর সেক্টর ২ নম্বর রোডের লিজেন্ড ক্লাব লিমিটেড বারে অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্রান্ডের ৪৪ বোতল বিদেশী মদ জব্দসহ ৫ জনক গ্রেপ্তার করে।

ওই ক্লাবটি লাইসেন্স নিয়ে বার পরিচালনা করলেও বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ সংক্রান্তে তারা কোনো বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া তিন নম্বর সেক্টরের রবীন্দ্র স্বরণী রোডের এয়ারোলিং আবাসিক হোটেল হতে ৬০ টি হান্টার বিয়ারের খালি বোতল এবং একটি খালি বিদেশি মদের বোতল জব্দসহ ৬ জন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

উক্ত ক্লাব, বার ,রেস্টুরেন্ট ছাড়াও উত্তরা ৯ নম্বর সেক্টরের হোটেল গ্র্যান্ড প্যালেস, হানসা হোটেল, ১১ নম্বর সেক্টরের হোটেল প্লাটিনাম, ১৪ নম্বর সেক্টরের হবনব চাইনিজ রেস্টুরেন্ট, ১২ নম্বর সেক্টর শাহ মখ্দুম এভিনিউ রোডের লাভলীন রেস্টুরেন্টের পঞ্চম তলায় একটি সিসা বারে অভিযান পরিচালনা করে সাতজনকে আটক করা হয়। একই ভবনে অবস্থিত একটি স্পা হাউসে এবং সিগনেচার ক্লাবে অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উইলিয়াম রোজারিও (৩৮), শাওন (২৭), ইমরান (২৫), শমির উদ্দিন (৩০), কাওছার কিবরিয়া (৫১), মো. রিপন (২৮), মো. রাজন (২৮) ও সহিদুর রহমান মিজান (২৫)।

এ বিষয়ে উত্তরা জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. কামরুজ্জামান সরদার বলেন, ৩ নম্বর সেক্টরসহ প্যারাডাইস টাওয়ারে অবস্থিত ব্যাম্বু স্যুট চাইনিজ রেস্টুরেন্ট থেকে বিয়ারের আটটি খালি বোতল, বিভিন্ন ব্র্যান্ডের মদের চারটি খালি বোতল উদ্ধারসহ উইলিয়াম রোজারিও, শাওন, ইমরান ও শমির উদ্দিনকে গ্রেফতার করা হয়। ৫ নম্বর সেক্টর ২ নম্বর রোডে অবস্থিত লিজেন্ড ক্লাব বারে অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্রান্ডের ৪৪ বোতল বিদেশি মদসহ সাহিদুর রহমান মিজানকে গ্রেফতার করা হয়।

মো. কামরুজ্জামান সরদার বলেন, এছাড়া ৩ নম্বর সেক্টরের রবীন্দ্র সরণি রোডে অবস্থিত এয়ারোলিং আবাসিক হোটেল থেকে ছয়টি হান্টার বিয়ারের খালি বোতল এবং একটি খালি বিদেশি মদের বোতলসহ কাওছার কিবরিয়া, মো. রিপন ও মো. রাজনকে গ্রেফতার করা হয়।

এছাড়াও উত্তরা ৯ নম্বর সেক্টরসহ হোটেল গ্র্যান্ড প্যালেস, হানসা হোটেল, ১১ নম্বর সেক্টরসহ হোটেল প্লাটিনাম, ১৪ নম্বর সেক্টরসহ হবনব চাইনিজ রেস্টুরেন্ট, ১২ নম্বর সেক্টর শাহ মখ্দুম এভিনিউ রোডে অবস্থিত লাভলীন রেস্টুরেন্টের পঞ্চমতলায় একটি সিসাবারে অভিযান পরিচালনা করে সরঞ্জামাদি জব্দ করা হয়। একই ভবনে অবস্থিত একটি স্পা হাউস ও সিগনেচার ক্লাবেও অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে প্রায় ৩৮ লিটার বিদেশি মদ উদ্ধার ও জব্দ করা হয়েছে। আটক ২২ জনের মধ্যে ৮ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি মামলা দায়ের করা হয়েছে এবং ১৪ জনকে মুচলেকা দিয়ে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দিয়েছেন হয়েছে।

অভিযানে আরও উপস্থিত ছিলেন উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ কামরুজ্জামান সরদার, সহকারী পুলিশ কমিশনার শচীন মৌলিক এবং ওসি- উত্তরা পশ্চিম থানা সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম জানান, বেআইনি এবং অসামাজিক কার্যক্রমের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় তিনটি মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :