300X70
শুক্রবার , ২৩ জুন ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীর লালবাগে ভুয়া র‌্যাব গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৩, ২০২৩ ১১:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় গতকাল ২২ জুন ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার লালবাগ থানাধীন বেড়ীবাধ এলাকায় একটি অভিযান পরিচালনা করে র‌্যাব পরিচয়ে প্রতারণাকালে ১ ভুয়া র‌্যাবকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মুকুল হোসেন (৩৫), পিতা- মৃত আতোয়ার রহমান, সাং- বালিদিয়া, থানা- মোহাম্মদপুর, জেলা- মাগুরা, এ/পি- ব্রাহ্মণকৃত্তা, জিয়ানগর, থানা- কেরাণীগঞ্জ মডেল, জেলা- ঢাকা বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃ ব্যক্তি একজন প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সে বেশ কিছুদন যাবৎ নিজেকে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় চলামান ব্যাটারী চালিত ইজিবাইক চালক/মালিকদের ইজিবাইক চলাচলের জন্য প্রধানমন্ত্রীর এপিএস এর নিকট হতে অনুমতি এনে দেওয়ার মিথ্যা প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :