300X70
বৃহস্পতিবার , ১২ আগস্ট ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীর লালবাগ, যাত্রাবাড়ী ও শ্যামপুরে বিয়ার, চোলাই মদ ও ইয়াবাসহ গ্রেফতার ৪

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১২, ২০২১ ১:১৩ পূর্বাহ্ণ

ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ৩৪ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর লালবাগ, যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকা হতে বিয়ার, চোলাই মদ ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

গত সোমবার (১০ আগস্ট) বিকেলে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার লালবাগ থানাধীন পুষ্পরাজ সাহা লেন এলাকায় একটি অভিযান চালিয়ে ৫৩ ক্যান বিয়ারসহ জামাল (৪০) ১ জন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এছাড়াও একইদিন রাত ৮ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তগোলা বালুর মাঠ এলাকায় অপর এক অভিযানে ৭০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ শাজাহান (৫৯) ও ২। কাজল (৪৫) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এছাড়াদিন রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ২৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ তারা মিয়া (২৮) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ লালবাগ, যাত্রাবাড়ী ও শ্যামপুরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ৩৪ জুয়াড়ি গ্রেফতার
বুধবার (১১ আগস্ট) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকা হতে জুয়া খেলা অবস্থায় ২৬ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে শামীম মোল্লা (৪২), হুমায়ুন কবির (৫২), মুজিবুর রহমান (৪৭), হাবিল মিয়া (৪৪), বাচ্চু হাওলাদার (৪৭), খোকন (৪০), ছিদ্দিক (৪৯), নিরব মিয়া (২৮), আজাদ বেপারী (৩০), হান্নান (৩০), সিরাজ (৩৫), জুয়েল (২৪), হাফিজুর রহমান (৪৮), নোমান (৩৪), রফিকুল ইসলাম (৪৫), শাহাবুদ্দিন (৫৭), রুবেল মিয়া (১৮), রফিক (৪৩), বশির (৩২), মঞ্জুর আলী (৩০), হাবিবুর রহমান (৫২), মিলন (৪০), আব্দুল মান্নান (৩৮), সাদ্দাম হোসেন (৩০), শুক্কুর (২৮) ও সাদ্দাম (২২)। এ সময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৩১২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৯ টি মোবাইল ফোন ও নগদ- ৪১,৭২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত সোমবার (১০ আগস্ট) রাতে উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আমিন পাড়া দরবার রোড এলাকা হতে টেলিভিশনে সম্প্রচারিত ক্রিকেট খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়ারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে মকবুল হোসেন (৫২), জাহিদুল ইসলাম রানা (২৮), শাকিল (২১), ফিরোজ (২৮), জামাল হোসেন (২৮), সাগর (২০), মহিউদ্দিন ঢালি (৩২) ও জাহিদ (২৫)। এসময় তাদের নিকট থেকে ১টি ২১ ইঞ্চি LG কালার টেলিভিশন, ১টি রিমোর্ট, ৭টি মোবাইল ফোন ও নগদ- ১২,৯২০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুকিন যাবৎ একে অন্যের সাথে কার্ড (তাস) দিয়ে জুয়া খেলে এবং টেলিভিশনে সম্প্রচারিত হওয়া ক্রিকেট খেলার প্রতি বল ও ওভার প্রতি টাকা দিয়ে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের স্মৃতির প্রতি পরিবেশমন্ত্রীর শ্রদ্ধা

নাশকতা এড়াতে বন্ধ হলো উত্তরা এক্সপ্রেস ট্রেন

হোল্ডিং ট্যাক্স পরিশোধ না করায় আজাদ প্রোডাক্টসের মালিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

প্রতিটি মানুষ যেন উন্নয়নের ছোঁয়া পায় আমরা সে ব্যবস্থা নিয়েছি, প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু শিশুদের ভালোবাসতেন, শিশুদের সাথে মিশে যেতেন : রাষ্ট্রপতি

ক্রয়ক্ষমতার মধ্যে টেকনোর পাওয়ারহাউজ মোবাইল স্পার্ক 20

দেশে কৃষিপণ্যের যৌক্তিক দাম নির্ধারণ করতে হবে : বাণিজ্য প্রতিমন্ত্রী

সারাবিশ্বে করোনায় আক্রান্ত ১৬ কোটি ৩ লাখ

বিশ্বে একদিনে করোনায় আক্রান্ত কমেছে

আফগানিস্তানে নারীর কর্মসংস্থান ১৬ শতাংশ কমেছে : আইএলও

ব্রেকিং নিউজ :