300X70
মঙ্গলবার , ২৯ ডিসেম্বর ২০২০ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রামপুরা হতে ৫৫ কোটি টাকা মূল্যের ইউরেনিয়ামসহ আটক ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৯, ২০২০ ১০:৩০ অপরাহ্ণ

ইয়াবা ও প্যাথিডিনসহ ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা এলাকায় র‌্যাবের অভিযানে আনুমানিক ৫৫ কোটি টাকা মূল্যের ইউরেনিয়ামসহ আটক র‌্যাবের আভিযানিক দল। রাজধানীর যাত্রাবাড়ী, শ্যামপুর ও দক্ষিন কেরানীগঞ্জ এলাকা হতে ইয়াবা ও প্যাথিডিনসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার বিকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর রামপুরা থানাধীন ২৪৩/এ, পূর্ব রামপুরা, জাকের গলি এলাকার শুকরিয়া ভবনে অভিযান চালিয়ে ৫৫ কোটি টাকা মূল্যের ইউরেনিয়ামসহ ৩ জন ইউরেনিয়াম ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে এবিএম সিদ্দিকী প্রঃ বাপ্পী (৫৯), পিতা- মৃতঃ মকবুল হোসেন সিদ্দিকী, সাং- কোর্ট পাড়া, বাসা নং- ০৫, আবুল মোহাম্মদ সড়ক, থানা- কুষ্টিয়া সদর, জেলা- কুষ্টিয়া, আক্তারুজ্জামান(৩৩), পিতা- নজির আহম্মেদ, সাং- পূর্ব সিনেমা হল ৪নং রোড, পল্লবী, থানা- পল্লবী, ডিএমপি, ঢাকা, মিজানুর রহমান(৫০), পিতা- মৃতঃ আবুল হোসেন, সাং- নেয়ামতপুর, থানা- পালং, জেলা- শরীয়তপুর।

এসময় চামড়ার বা, ছোট চামড়া ও স্টীলের বাক্স, রিমোট, ম্যানুয়েল বই, গ্যাস মাস্ক, ইলেটকট্রিক মিটার, রাবারের ড্রপার, স্টীলের ঢাকনাযুক্ত কাচের পট, কাচের তৈরি ছোট চিকন পাইপ কেচি, মিটার, কালো কম্পাস, পাইপ সদৃস্য বস্তু, মেটাল ছাকনি, ক্যাটালগ, জোড়া হ্যান্ড গ্লোভস, চামড়ার জ্যাকেট (গ্রাউন) জব্দ করা হয়।
এদিকে, ইয়াবা ও প্যাথিডিনসহ ৩ জন গ্রেফতার: রাজধানীর যাত্রাবাড়ী, শ্যামপুর ও দক্ষিন কেরানীগঞ্জ এলাকা হতে ইয়াবা ও প্যাথিডিনসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর পৃথক আভিযানিক দল।

গতকাল মঙ্গলবার র‌্যাব জানায়, গত রাত সোয়া ৮টার দিকে র‌্যাব- ১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান পিএসসির নেতৃত্বে রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগ অভিযান চালিয়ে ৯৭৫ পিস ইয়াবাসহ এরশাদ, পিতা- ফোরকান, সাং- মুছাপুর (রহিমদের বাড়ী)কে গ্রেফতার করেছে।

এছাড়া রাত সাড়ে ৮টার দিকে সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এএসপি এনায়েত কবীর সোয়েবের নেতৃত্বে¡ রাজধানীর শ্যামপুরের পশ্চিম ধোলাইপাড় যুক্তিবাদী হুজুরের গলি এলাকায় হতে ৫০ পিস প্যাথিডিনসহ হানিফ (৪৫), পিতা- মৃত আব্দুর রশিদ, সাং- কাজিরহাটকে গ্রেফতার করে।

অপরদিকে রাত পৌনে ১০ টার দিকে সিপিসি-১, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে দক্ষিণ কেরাণীগঞ্জের হাসনাবাদ হতে ৭৫ পিস ইয়াবাসহ সবুজ (২০), পিতা- মৃত কোরবান আলী, সাং- ইকুরিয়া খালপাড়, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন, ০১টি ডিজিটাল ওয়াচ এবং নগদ-২০০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আজ থেকে নিরবচ্ছিন্ন গ্যাস পাবে শিল্পকারখানা

নিউইয়র্কে পররাষ্ট্রমন্ত্রী সাথে ইথিওপিয়ার প্রধানমন্ত্রীর উপদেষ্টার বৈঠক

নদীমাতৃক দেশের বেশিরভাগ কাজ পানি সম্পদ মন্ত্রণালয়ের ওপর নির্ভরশীল: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

দৌলতদিয়ায় পারাপারের অপেক্ষায় ৫ শতাধিক পণ্যবাহী ট্রাক

কুমিল্লায় চন্ডিপাঠ ও মহালয়া বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

কাদের মির্জার বিরুদ্ধে এবার অভিযোগ দিলেন ৭ চেয়ারম্যান প্রার্থী

স্বাধীনতার সুফল পেতে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে হবে: রাষ্ট্রপতি

ট্রাক-ইজিবাইক সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৫

দুই সপ্তাহের ব্যবধানে পাকিস্তানে বেড়েছে ডিজেল-পেট্রোলের দাম

মার্চের মধ্যে ঢাকা উত্তরের পয়ঃনিষ্কাশন লাইনের সংযোগ স্টর্ম ওয়াটার ড্রেন, খাল, লেক ও অন্যান্য জলাশয় থেকে বিচ্ছিন্ন করার নিদেশ 

ব্রেকিং নিউজ :