300X70
শনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ট্রাক-ইজিবাইক সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ

খুলনা ব্যুরো : খুলনা-সাতীরা মহাসড়কে ইটবাহী ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে বাবা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ডুমুরিয়া উপজেলার খর্নিয়া ইউনিয়নের আংগারদোহা কালভার্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত আরও তিনজনকে হাসপাতালে নেওয়া হয়েছে।
নিহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার আঙ্গারদোহা গ্রামের হান্নান মোড়লের ছেলে সাব্বির মোড়ল (২৩), জিয়েলতলা গ্রামের বিষ্ণু বিশ্বাসের ছেলে ইজিবাইক চালক বিশ্বজিৎ বিশ্বাস (৩০), বিশ্বজিৎ বিশ্বাসের দুই বছরের মেয়ে ওড়নি বিশ্বাস, বিল পাবলা গ্রামের অপি ঢালীর স্ত্রী নিপা ঢালী (২৫) ও অপি ঢালীর মা অমড়ী ঢালী।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর খুলনা-সাতীরা মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

পরে ডুমুরিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস সদস্যরা চেষ্টা চালিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা জানান, ট্রাক ও যাত্রীবাহী ইজিবাইকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। হাসপাতালে নেওয়ার পর আরও তিনজন মারা গেছেন বলে জানা গেছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, ডুমুরিয়ার খুলনা-সাতীরা মহাসড়কের আঙ্গারদহ নামক স্থানে মাটিবাহী ড্রাম ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন।

দুর্ঘটনাস্থল থেকে গুরুতর আহত বিশ্বজিতের মেয়ে অর্নি বিশ্বাস (৪), ছেলে অর্জিত বিশ্বাস (৬) ও স্ত্রী অন্তিমা বিশ্বাসকে (২৮) ডুমুরিয়ার ফায়ার সার্ভিসের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে শিশু অর্নি বিশ্বাস মারা যায়।

তিনি বলেন, খুলনা-সাতীরা মহাসড়কের আঙ্গারদহ এলাকায় সাতীরাগামী ড্রাম ট্রাকের সঙ্গে খুলনাগামী ইজিবাইকের সংঘর্ষ হয়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও ইজিবাইক জব্দ করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পরে খুলনা-সাতীরা মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। ডুমুরিয়া থানা পুলিশ, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা চেষ্টা চালিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :