300X70
মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাশিয়ার আবাসিক এলাকায় সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ৬

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৮, ২০২২ ৮:৩২ পূর্বাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: রাশিয়ার দক্ষিণাঞ্চলীয় ইয়েস্ক শহরের একটি আবাসিক এলাকায় সামরিক বিমান বিধ্বস্ত হয়েছে। এতে কমপক্ষে ছয়জন নিহত ও দুই শিশুসহ ২৫ জন আহত হয়েছেন। বিবিসি।

এতে একটি টাওয়ার ব্লকে আগুন ধরে যেতে দেখা গেছে একটি ভিডিও ফুটেজে। নয়তলা ওই ভবনের বেশ কয়েকটি তলা ভেঙে পড়েছে। পুরো এলাকা আচ্ছন্ন হয়ে যায় কালো ধোঁয়ায়।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, বিমানটি একটি এসইউ-৩৪ বোমারু বিমান ছিল। সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় প্রশিক্ষণ চলার সময় এর একটি ইঞ্জিনে আগুন ধরে গেলে এ ঘটনা ঘটে। তবে বিমানটি বিধ্বস্ত হওয়ার আগেই এর পাইলট বেরিয়ে আসতে সক্ষম হন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ওই ভবন থেকে একটি বড় আগুনের গোলা বের হতে। দাউ দাউ করে জ্বলতে থাকে আগুন। আগুনের স্ফুলিঙ্গ ছড়িয়ে পড়ে দুই হাজার বর্গমিটার।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বিমান বিধ্বস্ত হয়ে বহুতল ভবনের পাঁচটি তলায় আগুন ধরে গেছে। বেশকিছু সংখ্যক অ্যাপার্টমেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে।

দুর্ঘটনার শিকার মানুষদেরকে প্রয়োজনীয় সব সহযোগিতা করার জন্য জাতীয় ও আঞ্চলিক কর্তৃপক্ষকে ক্রেমলিন নির্দেশ দিয়েছে বলে জানিয়েছে বার্তা সংস্থা তাস।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :