300X70
মঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রূপগঞ্জে রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের ৩০ লাখ টাকা ছিনতাই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৫, ২০২৩ ১২:০২ পূর্বাহ্ণ

রূপগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৃহৎ শিল্প গ্রুপ রংধনু গ্রুপের প্রতিষ্ঠান রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের আমদানিকৃত ৩০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা।

সোমবার (২৪ এপ্রিল) বেলা পৌনে ১১ টার দিকে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল ব্যাংক) ভুলতা শাখায় জমা দিতে যাওয়ার পথে ঢাকা সিলেট মহাসড়কের বাংলাকেট নামক স্থানে এই ছিনইয়ের ঘটনা ঘটে।

রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের ব্যবস্থাপক ইদি আমিন জুয়েল জানান, ঈদুল ফিতরের ছুটিতে রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের গ্যাস, ডিজেল, পেট্রোল ও অকটেন বিক্রির ৩০ লাখ টাকা আমদানি করা হয়। ওই আমদানির টাকা তাদের প্রতিষ্ঠানের ক্যাশিয়ার গোলাম কিবরিয়া একটি সিএনজি যোগে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল ব্যাংক) ভুলতা শাখায় জমা দেওয়ার উদ্দেশ্যে বেলা পৌনে এগারোটার দিকে রওনা হন।

রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশন থেকে প্রায় আধা কিলোমিটার সামনে বাংলাকেট নামক স্থানে একটি সাদা প্রাইভেটকার যোগে এসে ৩/৪ জনের একদল ছিনতাইকারী তাদের সিএনজিকে গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে গোলাম কিবরিয়াকে।

এ সময় গোলাম কিবরিয়ার সঙ্গে থাকা ৩০ লাখ টাকা রাখা একটি ব্যাগ ছিনতাই করে তাৎক্ষণিক কিছু বুঝার আগেই প্রাইভেটকার যোগে দ্রুতগতিতে ভুলতার দিকে পালিয়ে যায় ছিনতাইকারীরা ।

এ বিষয়ে রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, ছিনতাই এর ঘটনাটি আমরা খতিয়ে দেখছি।
আশা করি দ্রুত ঘটনাটি উদঘাটন ও ছিনতাই হওয়া টাকা উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পারব।#

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :