300X70
বুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রূপগঞ্জে ৩ হাজার হতদরিদ্র মানুষের মাঝে রংধনু গ্রুপের উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২২, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ

প্রতিনিধি, রূপগঞ্জ
রংধনু গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নে মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত, অসহায় ও দরিদ্র ও কর্মহীন ৩ হাজার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। রংধনু গ্রুপের আলহাজ্ব রফিকুল ইসলামের পক্ষে বুধবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়াস্থ্য চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এসব খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন রংধনু গ্রুপের পরিচালক ও আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মোঃ মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, সহ-সভাতি হাজী আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, আলী আজগর, যুগ্ম সাধারন সম্পাদক তারিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা জামান ব্যাপারী, আব্দুল বাতেন, প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন ব্যাপারী, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম ভুইয়া জেমিন, মিনা আক্তার, ইউপি সদস্য আব্দুল মতিন প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্ত হয়ে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্য আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, রূপগঞ্জ তথা কায়েতপাড়াবাসীর যে কোন দূর্যোগে, দূর্ভোগে রংধনু গ্রুপ আপনাদের পাশে ছিল, এখনো আছে ভবিষ্যতেও থাকবে। আপনারা দোয়া করবেন যেনো আপনাদের পরিবারের একজন হয়ে সর্বদা আপনাদের পাশে দাড়াতে পারি।

মহামারী করোনায় যে অপূরনীয় ক্ষতি আপনাদের হয়েছে সেটা কেউ পূরণ করতে পারবে না। তবে মহামারীর শুরু থেকে আমি আর আমার প্রতিষ্ঠান এবং ইউনিয়ন পরিষদ আপনাদের পাশে থাকার চেষ্টা করেছে। মহামারীর শুরু থেকে অদ্যাবধি ২১ দফা আপনাদেরকে খাদ্য সহায়তা দিয়েছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :