300X70
রবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রৌমারী ও রাজিবপুর সফরে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৯:৪০ অপরাহ্ণ

রৌমারী প্রতিনিধি : একদিনের সফরে রবিবার কুড়িগ্রামের রৌমারী এবং রাজিবপুরে এসেছেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব জনাব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া। তিনি ১১ঃ৩০ মিনিটে রৌমারী শহীদ মিনারে উপস্থিত হন।

এ সময় মুখ্য সচিবের সফর সঙ্গী ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক প্রশাসন জনাব মোঃ আহসান কিবরিয়া সিদ্দিকী , প্রকল্প পরিচালক আশ্রয়ণ ২ – জনাব আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস খান, মুখ্য সচিবের একান্ত সচিব জনাব মোঃ কায়সারুল ইসলাম , রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ সাবিরুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম।

তিনি ১৯৭১ সালের স্বাধীনতা সংগ্রামের স্মৃতি বিজড়িত রৌমারী মুক্তাঞ্চলের মুক্তিযোদ্ধাদের কাঠের রাইফেল , মুক্তিযুদ্ধের স্মৃতি সংকলিত বিভিন্ন বই সম্মিলিত স্টল ঘুরে দেখেন এবং রৌমারী শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে, বাংলাদেশের প্রথম ঐতিহাসিক ডাকঘর পরিদর্শন করেন, পরে রৌমারি ও রাজিপুরের সড়ক বিভাগের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন শেষে রৌমারী ডাকবাংলায় রৌমারী ও রাজিবপুর উপজেলা নির্বাহী অফিসার, রৌমারী ও রাজিবপুর উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগের রৌমারী ও রাজিবপুরের সভাপতি ও সেক্রেটারিদের কে নিয়ে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় রৌমারীকে জেলা ও মুক্তাঞ্চল ঘোষণা , ব্রহ্মপুত্র নদের উপর ব্রিজ নির্মাণ , মুক্তিযুদ্ধের স্মৃতি সৌধ নির্মাণ, ব্রহ্মপুত্র নদ ড্রেসিং , একটি স্বতন্ত্র পরীক্ষা কেন্দ্র স্থাপন ইত্যাদি স্থান পায়। তৎসঙ্গে রৌমারির বীর মুক্তিযোদ্ধারা বিভিন্ন দাবি তুলে ধরে স্মারকলিপি দেন।

মতবিনিময় শেষে তিনি রৌমারী তুরা রোডের এল সি পয়েন্ট পরিদর্শন শেষে কুড়িগ্রামের উদ্দেশ্যে রওনা হন।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :