300X70
মঙ্গলবার , ২৮ মার্চ ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাব হেফাজতে মায়ের মৃত্যু পর এবার ছেলে নিখোঁজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৮, ২০২৩ ১০:১৩ পূর্বাহ্ণ

সংবাদদাতা, নওগাঁ: নওগাঁয় র‌্যাবের হেফাজতে সুলতানা জেসমিনের মৃত্যুর পর এবার তার ছেলে শাহেদ হোসেন সৈকত নিখোঁজ বলে জানিয়েছে তার পরিবার। সোমবার শহরের খাস নওগাঁ মহল্লায় সৈকতের নানী বাড়ি ও জনকল্যাণ মহল্লার ভাড়া বাড়ির কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে তার স্বজনরা দুশ্চিন্তার মধ্যে আছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, সুলতানা জেসমিন নওগাঁ শহরের কালিতলা মহল্লার নওগাঁ পৌরসভা ও চন্ডিপুর ইউনিয়ন ভূমি অফিসে অফিস সহকারী পদে চাকরি করতেন। শহরের জনকল্যাণ মহল্লার একটি ভাড়া বাসা থেকে নিয়মিত অফিসে যাতায়াত করতেন তিনি। গত বুধবার সকালে অফিসে যাওয়ার পথে তাকে আটক করে নিয়ে যায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
আটকের প্রায় ২ ঘণ্টা পর দুপুরে জেসমিনকে অসুস্থ অবস্থায় নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করে র‌্যাব। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়। পোস্টমর্টেম শেষে শনিবার বিকেলে নওগাঁ সরকারি গোরস্তানে র‌্যাবের গোপন উপস্থিতিতে লাশটি দ্রুত দাফন করা হয়।
এদিকে, সোমবার সুলতানা জেসমিনের পরিবার থেকে দাবি করা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তার ছেলে শাহেদ হোসেন সৈকতকে পাওয়া যাচ্ছে না। ওই দিন দুপুরে শহরের জনকল্যাণ মহল্লায় সৈকতদের ভাড়া বাড়ি গিয়ে তাকে পাওয়া যায়নি। পরে সৈকতের নানা বাড়ি গিয়েও তাকে পাওয়া যায়নি বলে জানান তার পরিবারের সদস্যরা।
এ বিষয়ে সুলতানা জেসমিনের মামা নওগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর নাজমুল হক মন্টু গণমাধ্যমকে জানান, ‘সৈকত গত রাতে মায়ের শোকে কাঁদতে কাঁদতে প্রতিবেশী এক আত্মীয়ের বাড়িতে ঘুমিয়েছিল। এরপর সকাল থেকে তাকে আর দেখিনি কেউ। তাকে নাকি খুঁজে পাওয়া যাচ্ছে না। বিষয়টি নিয়ে তারা চরম দুশ্চিন্তার মধ্যে আছে। তার সন্ধানে খোঁজাখুঁজি চলছে বলে জানান তিনি।’
নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিব খান জানান, ‘শহর থেকে কোনো যুবক নিখোঁজ হয়েছেন এমনটি তার জানা নেই। স্বজনরা সাধারণ ডায়েরি করলে তাকে খুঁজে পেতে সব ধরনের আইনগত সহযোগিতা প্রদান করা হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দুই কৃষকের আত্মহত্যা: প্ররোচনার মামলায় নলকূপ অপারেটর গ্রেপ্তার

কঠিন পরীক্ষার মুখে ইউক্রেন

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এ পর্যন্ত ১,৩৪২ সিলিন্ডার অক্সিজেন প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চমৎকার সব ডিল নিয়ে স্যামসাং -এর ক্যাম্পেইন

ঈদুল ফিতরের নামাজ জাতীয় ঈদগাহে আদায় করবেন রাষ্ট্রপতি

স্মার্ট বাংলাদেশ এবং শেখ হাসিনা

ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে সুইচ এজেন্সি ফর ডেভেলপমেন্ট এন্ড কোঅপারেশন প্রতিনিধিদলের সাক্ষাৎ

বাংলাদেশেই বিশ্বমানের সফটওয়্যার উৎপাদন করছে ইউনিসফট

গ্লোবাল ইসলামী ব্যাংকের ‘শুদ্ধাচার পুরস্কার’ প্রদান

বিশ্বে মাংকিপক্সে আক্রান্ত ছাড়ালো ৭০০

ব্রেকিং নিউজ :