300X70
মঙ্গলবার , ৩ আগস্ট ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৯ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৩, ২০২১ ৬:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: রাজধানীর বংশাল, নারায়নগঞ্জের ফতুল্লা ও সোনারগাঁও এবং মুন্সিগঞ্জের সিরাজদিখান এলাকা হতে ইয়াবা ও গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর।
গতকাল সোমবার (২ আগষ্ট) বিকেলে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পাগলা তালতলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪৪০ (চারশত চল্লিশ) গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে রবিন হোসেন (২২), বাবু (১৮) ও সাব্বির আহমেদ শুভ (১৮)। এসময় তার নিকট থেকে ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

একইদিন রাজধানী ঢাকার বংশাল থানাধীন ১৯৯ বংশাল রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আলামিন (২৮) নামের একজনকে গ্রেফতার করে।

এছাড়াও ওইদিন নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন বড়ইবাড়ী বরাবো সাদিপুর রোজা ফিলিং ষ্টেশন এলাকায় অপর একটি অভিযানে ৬০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ সাদ্দাম (২৬), রমজান (২৩) ও আসাদ (২২) নামের তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

এছাড়াও মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন চরপানিয়া এলাকা হতে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ রায়হান (২৫) নামের একজনকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ- ১ হাজার টাকা উদ্ধার করা হয়।

অপরদিকে, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন কুতুবপুর এলাকা হতে ৭১ পিস ইয়াবাসহ অনিক (২২) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ রাজধানীর বংশাল, নারায়নগঞ্জের সোনারগাঁও ও ফতুল্লা এবং মুন্সিগঞ্জের সিরাজদিখানসহ এর আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :