300X70
সোমবার , ১ মার্চ ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা ও চোলাই মদসহ ৬ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১, ২০২১ ৮:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ঢাকার কেরাণীগঞ্জ ও কোতয়ালীতে র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা ও চোলাই মদসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

গতকাল রোববার (২৮ ফেব্রুয়ারী) দুপুর ১টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন বন্দ ছাটগাঁও উপজেলা রোড এলাকায় একটি অভিযান চালিয়ে ১৬০ গ্রাম গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে ভাসানী বেপারী (৩৩) ও আরিফ মৃধা (২৬)।

এসময় ১ মোবাইল ফোন ও নগদ- ৪ হাজার ৯শ’ ১০ টাকা উদ্ধার করা হয় এবং রাত ৮টার দিকে একই আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন পূর্ব চড়াইল দারুস সালাম রোড এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১৫০ গ্রাম গাঁজাসহ মিরাজ মোল্লা (৪৩) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ২ মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ সোয়া ৪টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন জনশন রোড এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১২ লিটার চোলাই মদসহ উত্তম ভট্টাচার্য (৫৮) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ- ৪ হাজার ৮শ’ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ রাত পৌনে ৮টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন দোলেশ^র এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ৭৫ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে আল আমিন (২৫) ও পান্নু (২৮)।
এসময় তাদের নিকট থেকে ৩ মোবাইল ফোন ও নগদ-২ হাজার ৭ হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কোতয়ালী ও কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :