300X70
মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাব-১০ এর অভিযান: চট্টগ্রামে ১৯,১৬৭ ইয়াবাসহ দুই মাদককারবারি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৩, ২০২০ ৭:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।
এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এর নেতৃত্বে একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানাধীন শুলকবহর এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ১ শ’ ৬৭ পিস ইয়াবাসহ শামসুল আলম এবং মোঃ ফারুক নামে দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত শামসুল আলম (২৮), পিতা- মেহের আলী, সাং- পশ্চিম হলুদিয়া, মোঃ ফারুক (৩০), পিতা- ছৈয়দ উল্লাহ, সাং- পশ্চিম পাগলির বিল, উভয় থানা- উখিয়া, জেলা- কক্সবাজার বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ৩টি মোবাইল ফোন ও নগদ ৫০০০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

কামরাঙ্গীরচর ও দক্ষিন কেরাণীগঞ্জ থেকে ইয়াবাসহ আটক ২: রাজধানীর কামরাঙ্গীরচর ও দক্ষিন কেরাণীগঞ্জ থানা এলাকা থেকে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১০ এর একটি অভিযানিক দল।
গতকাল সোমবার বিকাল ৪টার দিকে র‌্যাব-১০, সিপিসি- ৩ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে একটি আভিযানিক দল রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন মুসলিমবাগ ঠোটার বাজার এলাকায় অভিযান চালিয়ে ১০১ পিস ইয়াবা ট্যাবলেটসহ চাঁন মিয়া (৪০), পিতা-মৃত আনোয়ার হোসেন, মাতা-শামসুন্নাহার, সাং-আন্ডারচর, থানা-কালকিনী, জেলা-মাদারীপুরকে গ্রেফতার করেছে।
এবং একইদিন সোয়া ৫টার দিকে র‌্যাব-১০ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় মাদক বিরুদ্ধে অভিযান চালিয়ে বাবুল (৪০), পিতা-মৃত ইমান উদ্দিন, সাং-ছলেনামা, থানা-সদরপুর জেলা-ফরিদপুর নামের ১ জনকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

স্বাধীনতা বিরোধীদের দেশের প্রধানমন্ত্রী বানিয়েছে বিএনপি : এলজিআরডি মন্ত্রী

মেট্রোরেলের সাথে ঢাকা নগর পরিবহনের যাত্রী সেবা সমন্বয় করা হবে : মেয়র শেখ তাপস

জনবান্ধব ভূমিসেবা নিশ্চিতকরণে শুদ্ধাচার চর্চার বিকল্প নেই : ভূমি সচিব

হলি আর্টিজান হামলার পর প্রায় ২ হাজার জঙ্গি আইনের আওতায় এসেছে : র‍্যাব

ডিএনসিসির মোবাইল কোর্টে ৫ মামলায় ৪১ হাজার টাকা জরিমানা

রাকুতেন ভাইবারের ‘তথ্য সুরক্ষা দিবস’ উদযাপন

বঙ্গবন্ধুর ১০২তম জন্মবাষির্কী উদযাপন করল বেপজা

বনের জমিতে দেড় শতাধিক কারখানা

আজ জানা যাবে বাণিজ্য মেলা হবে কিনা!

ডিপিএস এসটিএস’র ২০২২-২৩ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান আয়োজিত

ব্রেকিং নিউজ :