300X70
বৃহস্পতিবার , ২১ জানুয়ারি ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাব- ১০ এর অভিযান: রাজধানীর যাত্রাবাড়ী ও কদমতলী থেকে ৪১ জুয়াড়ি গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২১, ২০২১ ১০:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ কুতুবখালী এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে এস এম জামান (৩৯), মামুন মৃধা (৩৪), জলিল (৫০), মজনু মিয়া (৩২), আল আমিন (২৮), রাজু (৩৪), আলমগীর হোসেন (৫৩), আমির হোসেন (৩৮), সুলতান (৪০), মনির হোসেন (২৮), আনোয়ার (৩৯), মিলন (৩৯), মানিক মিয়া (৩৯), ফয়সাল মিয়া (৩৮), মোখলেছ (৪৮), আব্দুর রউফ @ সেন্টু (৫০), শেখ লিটন (৫০) ও মজিদ আলী (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৫০২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ২টি স্টিলের বক্স, ২০টি মোবাইল ফোন, ৪ টি হাতঘড়ি ও নগদ ২২,৬৬০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ অনুমান ২০:৫০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ সায়েদাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে নাম আব্দুল হাই (৩৮), জানু শেখ (৫৫), আসাদ ভূইয়া (২৬), চান মিয়া (৩৫), রেজাউল শেখ (২৮), হোসেন আলী (২৭), এরশাদ আলী (৩০), মোহাম্মদ আলী (৩০), আব্দুল হালিম (২৮), মোয়াজ্জেম খান (৩৬), আব্দুল খালেক (৫০) ও নজরুল ইসলাম আকন্দ (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), মোবাইল ফোন ০৩ টি ও নগদ ২,১৭৪/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া অদ্য ২১ জানুয়ারি ২০২১ তারিখ অনুমান ০৭:৩০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার কদমতলী থানাধীন মুন্সিখোলা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে কালাম (৪৮), মিরন হাওলাদার (৪০), সোহরাব দর্জি (৫৫), ইমামুল হোসেন (৩০), আদু মিয়া (৩০), মামুনুর রশিদ (৩৮), সোহেল (২৮), শামীম (২৯), আল মামুন (৩৩), তারা মিয়া (৩২) ও সোহেল রানা বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৯টি মোবাইল ফোন ও নগদ ৮ হাজার ৮শ’ ৭০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিএনপি ক‍্যান্সার রোগে আক্রান্ত হয়ে গেছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

সেনাবাহিনী প্রধানের কক্সবাজার এরিয়া পরিদর্শন

ঢাবিতে পরীক্ষায় ছাত্রীদের মুখ খোলা রাখার নোটিশের বৈধতা চ্যালেঞ্জ করে রিট

ঢাকায় বিনিয়োগকারী-স্টার্টআপ নিয়ে ‘ফান্ডফোরওয়ার্ড’ সম্মেলন অনুষ্ঠিত

রুসাকের কমিটি গঠন

পাপুয়া নিউ গিনিতে ৭.২ মাত্রার ভূমিকম্প

আসছে পাওয়ারফুল প্রসেসর হেলিও জি৮৫-সহ রিয়েলমি সি২৫এস এবং বাডস কিউ২

কাল প্রথম সরঞ্জামসহ জাহাজ যাচ্ছে মাতারবাড়ি প্রকল্পে

রাণীশংকৈলে জেঁকে বসেছে শীত ঘন কুয়াশা

গ্লোবাল ইসলামী ব্যাংকের সাথে ল্যাবএইড হসপিটাল ও ল্যাবএইড কান্সার হসপিটাল এন্ড স্পেশালিটি সেন্টারের চুক্তি স্বাক্ষর

ব্রেকিং নিউজ :