300X70
শুক্রবার , ১১ মার্চ ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএনপি ক‍্যান্সার রোগে আক্রান্ত হয়ে গেছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১১, ২০২২ ৫:০৫ অপরাহ্ণ

বিরল(দিনাজপুর)প্রতিনিধি: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি বলেছেন, বিএনপি ক‍্যান্সার রোগে আক্রান্ত হয়ে গেছে। বিএনপির এখন উচিত তারা চিকিৎসার জন‍্য সরকারের কাছে আবেদন করা। আমরা সেই রাজনৈতিক ক‍্যান্সার চিকিৎসা মোকাবেলা করতে পারব।

দেশ এগিয়ে যাক, দেশের মানুষ ভাল থাক, দেশের অর্থনীতি ভাল থাক, দেশের মানুষ সাহসিকতার সাথে প্রত‍্যেকটা চ‍্যালেঞ্জ মোকাবেলা করুক- এটা বিএনপি চায়না। তারা আছে দন্ডিত ও অসুস্থ খালেদা জিয়া ও পলাতক তারেককে নিয়ে। এটা তাদের রাজনীতি। ১৮কোটি মানুষ গর্তে চলে যাক-তাদের কিছু যায় আসেনা।

প্রতিমন্ত্রী আজ দিনাজপুর জেলার বিরল উপজেলা পরিষদ অডিটরিয়ামে সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী, লিভার, সিরোসিস, স্ট্রোক,প্যারালাইসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগিদের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।
বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা আফছানা কাওছার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

প্রতিমন্ত্রী বলেন,১৯৭৫ এর পর খুনিরা দেশকে অমানবিক রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষনতার সাথে দেশকে মানবিক রাষ্ট্রে পরিণত করেছেন। মানুষের মৌলিক সমস‍্যার সমাধান করেছেন। অন‍্যায়, অবিচার ও দুর্নীতির থাবা থেকে দেশকে ঘুরে দাড়াতে সক্ষম হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৫০বছরে বাংলাদেশ স্বল্পোন্নত থেকে মধ‍্যম আয়ের দেশে পরিণত হয়েছে শেখ হাসিনার মতো যোগ‍্য নেতৃত্বের কারণে। তার নেতৃত্বে পৃথিবীতে বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়েছে, মর্যাদার জায়গায় গেছে। ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশের কাতারে পৌছে যাবে।

প্রতিমন্ত্রী পরে বিরলে চৌধুরীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন, কালিয়াগঞ্জ বাজার হতে কামদেবপুর বাজার ভায়া এনায়েতপুর (ধর্মজৈন) সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন, কামদেবপুর হতে চকেরহাট সংযোগ সড়কের ভিত্তিপ্রস্থর স্থাপন, মিরাবন নোনাব্রীজ হতে বিশ্বনাথপুর জিপিএস পর্যন্ত রাস্তার ভিত্তিপ্রস্থর স্থাপন, মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প-২ পরিদর্শন এবং মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদেরূ ‘বীর নিবাস’ পরিদর্শন করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :