300X70
রবিবার , ২৭ ডিসেম্বর ২০২০ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীতে ২১ জুয়াড়ি আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৭, ২০২০ ১:৪৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-১০ এর চৌকস দল রাজধানীসহ ঢাকায় পৃথক অভিযান চালিয়ে ২১ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব। এর মধ্যে সদরঘাট থেকে সাতজন ও দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ১৪ জন আটক হন। শনিবার দিনব্যাপী চালানো অভিযানে তাদের আটক করা হয়। সদরঘাট এলাকা থেকে আটকৃতরা হলেন- আটকরা হলো- মো. শহিদুল, মো. আ. মোতালেব, শামীম, আতাউর রহমান, মো. বেল্লাল, আব্দুর রাজ্জাক ও মো. রফিক।

ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থেকে আটকৃতরা হলেন- মো. মিন্টু, মিন্টু চন্দ্র সেন, মো. নাসির, মো. ইউনুস সরদার, মো. ইকবাল হোসেন, মো. বাহার, মো. রব মিয়া, আ. রহমান, আশরাফ, মো. হবি মিয়া, মো. হেলাল, মো. রফিকুল ইসলাম রফিক, মো. আসাদুল ও মো. সুমন।

র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, সদরঘাট এলাকায় অভিযান চালিয়ে সাতজনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে সাতটি মোবাইল ফোন, ১৯ প্যাকেট ও খোলা অবস্থায় ৫২০ পিস জুয়া খেলার কার্ড ও ১১ হাজার ৬৯০ টাকা উদ্ধার করা হয়। এদিকে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ সাত বাটিয়া এলাকায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১৪ জন জুয়াড়িকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন, একটি টাকা জমা রাখার বক্স, ৪ প্যাকেট ও খোলা অবস্থায় ৩৬৪ পিস জুয়া খেলার কার্ড ও ১৩ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃতরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। জুয়া খেলার মাধ্যমে নিজেরাও সর্বস্ব হারাচ্ছে। আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :