300X70
বুধবার , ৯ নভেম্বর ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লক্ষ্মীপুরে জলদস্যুদের হামলায় ৩ জেলে গুলিবিদ্ধ, নিখোঁজ জেলে উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৯, ২০২২ ১০:৪৮ পূর্বাহ্ণ

সংবাদদাতা, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে জলদস্যুদের হামলায় তিন জেলে গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ জেলে মহিউদ্দিনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল ৯টার দিকে নিখোঁজ জেলেকে ভোলার কাজিরখাল এলাকা থেকে উদ্ধার করে স্বজনরা। এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে দিকে চর আবদুল্লাহ ইউনিয়নের মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। রাত ৪ টার দিকে গুলিবিদ্ধ জেলেদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয় ও মৎস্য আড়ৎদাররা। তবে, এখনো কাউকে আটক করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

মহিউদ্দিন নোয়াখালীর সুবর্ণচর এলাকার নানু ফরাজির ছেলে। আহতরা হলেন- মো. আব্বাস মাঝি, মো. ফারুক ও মো. ইউসুফ। তারা কমলনগর ও নোয়াখালীর বাসিন্দা। উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মো: কামরুজ্জামান।
আহত ও স্থানীয়রা জানায়, আব্বাস মাঝিসহ ৬ জন জেলে মেঘনা নদীতে মাছ শিকারে যায়। নদীতে জাল ফেলার প্রস্তুতি নেওয়ার সময় জেলে নৌকায় দস্যুরা গুলি ছোঁড়ে। এতে ৩ জেলে গুলিবিদ্ধ হয়। এরমধ্যে আব্বাস ও ইউসুফের বাম হাতে গুলিবিদ্ধ হয়। আহত ফারুকের ডান পায়ের ওপরের অংশে ও ডান হাতে গুলি লেগেছে। এসময় নৌকা থেকে মহিউদ্দিনকে ছিনিয়ে নিয়ে যায় জেলেরা। খবর পেয়ে রাত কমলনগর উপজেলার লুধুয়া মৎস্যঘাট এলাকার আড়ৎদাররা ঘটনাস্থল পৌঁছে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে সকালে ভোলারচর থেকে স্বজনদের কাছে ফোন দিলে তারা তাকে উদ্ধার করে।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: এ কে আজাদ বলেন, তিনজন গুলিবিদ্ধ রোগী এসেছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। অন্য দুইজন শঙ্কামুক্ত রয়েছে বলে জানান তিনি।

নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মো: কামরুজ্জামান বলেন, ভোলার দৌলতখান এলাকার মেঘনা নদীতে ডাকাতির ঘটনা ঘটেছে। নিখোঁজ জেলে মহিউদ্দিনকে দস্যুরা ভোলার কাজিরখাল এলাকায় ফেলে রেখে যায়। সেখান থেকে স্বজনদের ফোন দিলে তারা তাকে উদ্ধার করে। এ ঘটনায় পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

একই লাইনে দুই ট্রেন, সহকারী স্টেশন মাস্টার-পয়েন্টসম্যান বরখাস্ত

আগুন লাগার পরও ৪ কি.মি. পথ চলে ট্রেন, তদন্ত কমিটি গঠন

আওয়ামী লীগ টানা চতুর্থ মেয়াদে সরকার গঠন করছে

‘বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ বিশ্বের সকল মুক্তিকামী মানুষের অনুপ্রেরণার এক চিরন্তন উৎস’

পার্বত্য চট্টগ্রাম চুক্তির উপহার বাঙালির লাশ

পরিক্ষায় নকল সরবরাহে আটজনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার চার

গ্লোবাল বিজনেস অ্যান্ড সিএসআর অ্যাওয়ার্ড পেলেন বিসিক চেয়ারম্যান

ঢাকার মঞ্চে অনুষ্ঠিত হল বাঙলা মূকাভিনয় উৎসব

আগামীকাল থেকে বাড়বে বৃষ্টিপাতের তীব্রতা

নিশ্চিন্তিপুরের সংযোগ সেতুটি মরণফাঁদ, দ্রুত সংস্কার চায় এলাকাবাসী

ব্রেকিং নিউজ :