300X70
সোমবার , ২৬ জুলাই ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লঞ্চ হলো ইন্ডাস্ট্রির প্রথম ত্রিমাত্রিক ভেগান লেদার প্রযুক্তির রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৬, ২০২১ ১০:০৮ অপরাহ্ণ

তথ্য-প্রযুক্তি প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, চীনে জিটি মাস্টার এডিশন সিরিজ লঞ্চ করেছে। জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া’র ডিজাইন করা রিয়েলমি জিটি মাস্টার এডিশন এই বছরের সবচেয়ে আকর্ষণীয় ডিজাইনের ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ। এর মাধ্যমে রিয়েলমি ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মতো ত্রিমাত্রিক ভেগান লেদার প্রযুক্তির প্রচলন করলো।

দুর্দান্ত পারফরমেন্স ও ট্রেন্ডসেটিং ডিজাইনের রিয়েলমি জিটি, রিয়েলমির ফ্ল্যাগশিপ সিরিজ। এ সিরিজটি খুব শিগগিরই গ্লোবাল লঞ্চ করা হবে।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজের ব্যাকশেলে ট্র্যাভেল স্যুটকেসের মত দুর্দান্ত আউটলুক দেওয়া হয়েছে এবং স্মার্টফোন ইন্ডাস্ট্রির মধ্যে সর্বপ্রথম ত্রিমাত্রিক ভেগান লেদার ব্যবহার করা হয়েছে। ট্র্যাভেল স্যুটকেস যেভাবে ভ্রমণকে তুলে ধরে, নতুন জিটি মাস্টার এডিশন আপনার এক্সপ্লোরার মনস্তত্বকে তুলে ধরবে। পাশাপাশি, সুপার প্রিমিয়াম আউটলুক এবং হ্যান্ডফিল প্রদান করবে।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজের দুইটি স্মার্টফোন রয়েছে। এর মধ্যে রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভ জি প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল মেইন সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি ব্ল্যাক এন্ড হোয়াইট পোর্ট্রেট লেন্স সম্বলিত ট্রিপল ক্যামেরা সেটআপ।

অন্যদিকে, রিয়েলমি জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্রসেসর, ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ ওআইএস ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স ও একটি ব্ল্যাক এন্ড হোয়াইট পোর্ট্রেট লেন্স সম্বলিত ট্রিপল ক্যামেরা সেটআপ।

পাশাপাশি, দুইটি স্মার্টফোনেই রয়েছে ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, স্টেইনলেস-স্টিল লিকুইড কুলিং প্রযুক্তি এবং ৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি।

প্রত্যেকের জন্য ফাইভ জি প্রযুক্তি ব্যবহারের সুযোগ তৈরির লক্ষ্যে রিয়েলমি স্থানীয় বাজারে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফাইভ জি স্মার্টফোন নিয়ে আসতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভ জি ফোন সরবরাহের লক্ষ্যে, তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ফাইভ জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে।

রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভ জি ফোন ছাড়াও রিয়েলমি আরও অনেক এআইওটি পণ্য তরুণ ক্রেতাদের জন্য বাজারে নিয়ে আসবে। ৫জি প্রযুক্তির অধিগ্রহণ প্রক্রিয়াকে ত্বরান্বিত করতে এবং সবার জন্য ৫জি নিশ্চিত করতে রিয়েলমি আগামী দিনে আরও বেশি বেশি স্মার্ট ডিভাইস বাজারে নিয়ে আসবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ব্রাহ্মণবাড়িয়া-২ ও লক্ষ্মীপুর-৩ আসনে  আ.লীগের মনোনয়ন বিক্রি শুরু শুক্রবার

রাকুতেন ভাইবারের ‘তথ্য সুরক্ষা দিবস’ উদযাপন

পুনরায় শরণার্থী গ্রহণ শুরু করছে নিউজিল্যান্ড

‘সুন্দরবনে বাঘের জন্য নিরাপদ আবাসস্থল নিশ্চিত করা হবে’

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

মহেশপুরে দুই হাজার পরিবারের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিলেন আনিচুরজ্জামান টিপু

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ উদ্যোগে দুর্যোগ ব্যবস্থাপনার উপর অনুশীলন সমাপ্ত

পাথরঘাটায় নদী সংলগ্ন চর থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

গেমিংয়ে সেরা পারফরম্যান্স দিতে বাজারে এলো ইনফিনিক্স হট ৪০ প্রো

সৌদিতে বৃহস্পতিবার থেকে রোজা শুরু

ব্রেকিং নিউজ :