300X70
শুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

প্রতিবেদক
sahana akter
সেপ্টেম্বর ২২, ২০২৩ ৩:০২ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদকঃ সদ্য সমাপ্ত এশিয়া কাপে ইনজুরিতে পড়ে বেশ কযেক জন ক্রিকেটাররা। সে সঙ্গে টুর্নামেন্টটিতে আশানুরুপ সাফল্য না পাওয়ার আসন্ন বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াড ঘোষণায় দেরির কখা আগেই জানা গেছে। আজ (২২ সেপ্টেম্বর) ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিশ্বকাপ দল ঘোষণা করেছেন পিসিবির প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক।

এশিয়া কাপে ভারতের বিপক্ষে ম্যাচে কাঁধে চোট পাওয়াই এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছিলেন নাসিম শাহ। আগে থেকে গুঞ্জন ছিল বিশ্বকাপের আগে ফিট হতে পারবেন তিনি। সেই গুঞ্জন এইবার সত্যি হইল। বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন এই পেসার। তার জায়গায় বিশ্বকাপ দলে ডাক পেয়েছেন হাসান আলী।

এছাড়াও গুঞ্জন ছিল দলে জায়গা হারাচ্ছেন শাদাব খান। তবে তা গুঞ্জনই থেকে গেলো। বিশ্বকাপ দলে থাকার সঙ্গে সহ অধিনায়কের দায়িত্বেও বহাল আছেন এই অলরাউন্ডার।

বিশ্বকাপ দলে রাখা হয় নাই এশিয়া কাপ দলে থাকা ফাহিম আশরাফকেও। তার যায়গায় দলে নেয়া হয়েছে লেগ স্পিনার উসামা মীর। পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, ইফতিখার আহমেদ, শাদাব খান (সহ- অধিনায়ক), মোহাম্মদ নাওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সালমান আলী আগা, ওসামা মীর, সৌদ শাকিল, হাসান আলী।
রিজার্ভ ক্রিকেটার: মোহাম্মদ হারিস, আবরার আহমাদ, জামান খান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :