300X70
বৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লাঙ্গল ফেলে নৌকায় উঠলেন তিন শতাধিক নেতাকর্মী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৮, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ঢাকা জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি খন্দকার নুরুল আনোয়ার বেলাল এর নেতৃত্বে নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির তিন শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। স্থানীয় আওয়ামী লীগের নেতাদের ভাষ্য: বর্তমান সরকারের উন্নয়নে ‘অভিভূত’ হয়ে তারা আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগ অফিসে ঢাকা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমান এফ রহমানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে তারা যোগদান করেন।

যোগ দেয়া নেতাদের মধ্যে রয়েছেন : ঢাকা জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি খন্দকার নুরুল আনোয়ার বেলাল, জাতীয় মাহিলা পার্টির ঢাকা জেলা ও নবাবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রেশমী আক্তার, জাতীয় যুব সংহতির নবাবগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক মো. জাকির হোসেন ও জাতীয় যুব সংহতি নবাবগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মো. মাহফুজুর রহমান৷

সদ্য যোগ দেয়া রেশমী আক্তার ও খন্দকার নুরুল আনোয়ার বেলাল তাদের বক্তব্যে বলেন, জাতীয় পার্টির কর্মকাণ্ডে আমরা বিরক্ত। তাই কাঁধ থেকে লাঙ্গল ফেলে দিয়ে আজ নৌকায় উঠলাম। আমাদের প্রিয় নেতা সালমান এফ রহমানের সঙ্গে থেকে আওয়ামী লীগের জন্য কাজ করব। আসন্ন নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করতে একসঙ্গে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন তারা।

ঢাকা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমান এফ রহমান জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে যোগ দেয়া নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নিয়ে বলেন, নবাবগঞ্জের অভূতপূর্ব উন্নয়নে এ অঞ্চলের মানুষ যারপরনাই খুশি। আজ যোগ দেয়া নেতাকর্মীরা ৭ জানুয়ারির নির্বাচনে নৌকার বিজয়ে নিরলস কাজ করে যাবেন বলে আশা করি।

অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কথা জানিয়েছেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

এসময় দীর্ঘদিন জাতীয় পার্টির রাজনীতি করা এসব নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করে উচ্ছ্বাস প্রকাশ করেন। জাতীয় পার্টিতে অবহেলিত এসব নেতা কর্মীরা তুলে ধরেন তাদের আক্ষেপের কথা।

অনুষ্ঠানে ৭ জানুয়ারির নির্বাচনে সবাইকে নিয়ে ভোট দেয়ারও আহবান জানান সালমান এফ রহমান। নিজ দলের নেতাকর্মীদের জাতীয় পার্টির অংশগ্রহণ করা নেতাকর্মীদের সহযোগিতার করার আহবান জানান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বঙ্গবন্ধুর আদর্শ, কর্মময় জীবন ও রাজনৈতিক দর্শনকে ধারণ করে এগিয়ে যেতে হবে

গ্লোবাল ইসলামী ব্যাংকের হিলি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

শ্রীলঙ্কার প্রতি বাংলাদেশের আরেকটি উদারতা : প্রয়োজনের বন্ধুই প্রকৃত বন্ধু

মোস্তফা পুরস্কার পেলেন ৫ মুসলিম বিজ্ঞানী

বজ্রপাতে নওগাঁয় ৪ জনের মৃত্যু

নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

দেশের ২৪ রাজনৈতিক দল সার্চ কমিটিকে তালিকা দিল

অনলাইন শপিং কে আরও উন্নত করতে দারাজে শুরু হলো সেলার ডেভলপমেন্ট প্রোগ্রাম

বিয়ের দাবিতে প্রবাসী প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান

জামালপুরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ২১৬তম শাখার যাত্রা শুরু

ব্রেকিং নিউজ :