300X70
বৃহস্পতিবার , ৮ অক্টোবর ২০২০ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটে পুলিশের ১৬ রাউন্ড গুলিসহ পিস্তল চুরি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৮, ২০২০ ৯:০৮ অপরাহ্ণ

এম,এ মান্নান, লমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটে ট্রাফিক পুলিশের এক সাব ইন্সপেক্টর এর পিস্তল (সার্ভিস পিস্তল) চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের ও তদন্ত কমিটি গঠন করা হয়েছে ।
লালমনিরহাট ট্রাফিক পুলিশের আইয়ুব আলী নামের ট্রাফিক পুলিশের এক সাব ইন্সপেক্টর (টিএসআই) এর ভাড়া বাসা থেকে একটি সার্ভিস পিস্তল চুরি হওয়ার ঘটনা ঘটেছে। এব্যাপারে ওই সাব ইন্সপেক্টর নিজেই গত ০৬ সেপ্টেম্বর রাতে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেছেন ।
এতে বলা হয়, তিনি লালমনিরহাট শহরের বালাটারী এলাকায় সুরাইয়া লজ নামের একটি বাসার দ্বীতল ভবনে স্ব-পরিবারে ভাড়া থাকতেন। ওই বাসায় ষ্টিলের একটি ট্রাংকে ২ লাখ টাকা, কিছু স্বর্ণালংকার ও সার্ভিস পিস্তল (সেভেন পয়েন্ট ৬২ এস এম চায়নার তৈরি পিস্তল), দুটি ম্যাগজিনে -১৬ রাউন্ড গুলি রাখা ছিল। তিনি গত ২ সেপ্টেম্বর ৫দিনের ছুটিতে স্বপরিবারে গ্রামের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী যান। এঅবস্থায় বাড়ির মালিক হাবিবুর রহমান গত ৬ সেপ্টেম্বর মোবাইলে তাকে জানান, তার বাসার তালা ভেঙ্গে চুরি সংঘটিত হয়েছে। তিনি লালমনিরহাটে ফিরে এসে এঘটনায় সদর থানায় গত ৭ সেপ্টেম্বর রাতে একটি মামলা দায়ের করেন।
লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রবিউল ইসলামকে প্রধান করে ৫ সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে। আগামি ৭ কার্য দিবসের মধ্যে ওই কমিটি তদন্ত প্রতিবেদন দেয়ার পর প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :