300X70
বুধবার , ২২ ডিসেম্বর ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্বতন্ত্র প্রার্থীকে পোস্টার লাগাতে না দেওয়ার হুমকি নৌকার প্রার্থী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২২, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ

সংবাদদাতা, গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীকে কোনো প্রচারণা চালাতে দেবেন না বলে হুমকি দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নূরুল হক আকন্দ। এমনকি স্বতন্ত্র প্রার্থীর কোনো পোস্টারও লাগাতে দেওয়া হবে না বলে প্রকাশ্যে ঘোষণা দিয়েছেন তিনি। সোমবার বিকেলে ওই ইউনিয়নের লোহাগাছিয়া বাজারে এক পথসভায় ওই ঘোষণা দেন নূরুল হক আকন্দ।

কর্মী-সমর্থকদের উদ্দেশে নূরুল হক আকন্দ বলেন, ‘আজকে যারা বিএনপির নামধারী যারা স্বতন্ত্র প্রার্থী বিভিন্ন এলাকায় এলাকায় গণসংযোগের পাঁয়তারা করছে, আমরা এই প্রহলাদপুরের (ইউনিয়ন) ২৭টি গ্রামের কোথাও তাঁকে (স্বতন্ত্র প্রার্থী) নির্বাচনী কার্যক্রম পরিচালনা করার কোনো সুযোগ দেব না। আপনারা আমাকে সহযোগিতা করবেন। এবং ইভেন (এমনকি) স্বতন্ত্র প্রার্থীর কোনো পোস্টার এখানে লাগানো যাবে না। সে যেখানে পোস্টার লাগাবে, আপনারা প্রতিরোধ না করলে আমাকে জানাবেন। আমি প্রার্থী, আমি আমার জীবনযুদ্ধ, আমি এই জীবনকে বাজি রেখে… দাঁত ভেঙে দেওয়ার জন্য আমি আপনাদের পাশে থেকে কাজ করে যাব, এই হলো আমাদের প্রত্যাশ্যা।’

আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর এমন বক্তব্যের দেড় মিনিটের একটি ভিডিও মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আবু সাঈদ আকন্দ।
এ ঘটনায় আবু সাঈদ আকন্দ প্রচারণায় নিরাপত্তাসহ ইউনিয়নজুড়ে আইন-শৃঙ্খলা ব্যবস্থা জোরদার করার দাবি জানিয়ে মঙ্গলবার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আবেদন করেছেন।

নিজের দেওয়া বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক আকন্দ বলেন, ‘এটা আবেগের কারণে হয়ে গেছে। এমনি বলে ফেলেছি। আসলে এমনটি বলার কথা ছিল না।’

এদিকে শ্রীপুরে তিন চেয়ারম্যান ও দুই সদস্য প্রার্থীকে নির্বাচন আচরণ বিধি ভঙ্গের অভিযোগে শোকজ করেছে নির্বাচন কমিশন। মঙ্গলবার (২১ই ডিসেম্বর) রাত্রে বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তারা।

নোটিশ পাওয়া প্রার্থীরা হলেন, উপজেলার প্রহলাদপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদ প্রার্থী নুরুল ইসলাম আকন্দ, গাজীপুর ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের প্রার্থী মো. সিরাজুল হক মাদবর, বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মো. তোফাজ্জল হোসেন, তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৬নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে মোরগ প্রতীকের প্রার্থী মোশারফ হোসেন ও একই ইউনিয়নের ৭নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ফুটবল প্রতীকের প্রার্থী আবু হানিফ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এপ্রিল মাসেও প্রবাসী আয়ে রেকর্ড

দুর্ভিক্ষ আসলে দেশে নয়, দুর্ভিক্ষ কিছু নেতার মানসিকতায়: কাদের

ধর্ষণ মামলার আসামিকে জামিন: ক্ষমা চাইলেন বিচারক কামরুন্নাহার

কুবিতে প্রামাণ্য চিত্র “হাসিনা : এ ডটার’স টেল” প্রদর্শিত

৫০টি উপজেলায় স্কুল ফিডিং কর্মসূচি চালু হচ্ছে : প্রাথমিক ও গণশিক্ষা সচিব

অর্থনীতির গণ্ডি ছাড়িয়ে প্রাধান্য পাবে মানুষ

মেক্সিকোতে বাড়িতে ঢুকে ৮ জনকে গুলি করে হত্যা

বাংলাদেশ ফিলিস্তিনের নিপীড়িত জনগণের পাশে আছে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

কেরাণীগঞ্জে ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ ফুড আইটেমের কারখানা সিল গলা, সোয়া ৪ লক্ষ টাকা জরিমানা 

দিনদিন আকাশ পথে যাতায়াতে জনপ্রিয় হয়ে উঠছে হেলিকপ্টার

ব্রেকিং নিউজ :