300X70
মঙ্গলবার , ১০ অক্টোবর ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লেই’স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান, সৌম্য সরকার ও তাসকিন আহমেদ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১০, ২০২৩ ৯:৫০ অপরাহ্ণ

দেশে প্রস্তুতকৃত চিপস নিয়ে একটি ডিজিটাল বিজ্ঞাপন প্রকাশ করেছে ব্র্যান্ডটি

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বিশ্বের অন্যতম জনপ্রিয় পটেটো চিপস ব্র্যান্ড লেইস এর নতুন ক্যাম্পেইনের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন বাংলাদেশের ক্রিকেট আইকন সাকিব আল হাসান, সৌম্য সরকার এবং তাসকিন আহমেদ। ক্যাম্পেইনে, তাদের বন্ধুত্ব এবং বাংলাদেশে তৈরী লেইস চিপসের প্রতি ভালোবাসা তুলে ধরা হয়েছে।

লেইস-এর আসন্ন ক্যাম্পেইনে সাকিব, সৌম্য ও তাসকিন বিভিন্ন মূখ্য ভূমিকা পালন করবেন এবং ফেইসবুক ও ইউটিউবের মতো ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতে লেই’স-এর প্রোডাক্ট নিয়ে প্রচারণা চালাবেন, যার অংশ হিসেবে একটি ডিজিটাল বিজ্ঞাপন ইতোমধ্যেই প্রকাশ করেছে লেইস।

ডিজিটাল বিজ্ঞাপনে দেখা যায়, সাকিব আল হাসান সতীর্থদের সামনে লেইস চিপসের একটি আমদানিকৃত প্যাকেট নিয়ে হাজির হন। কিন্তু বাসে উঠে তিনি দেখেন প্রত্যেকের হাতেই একটি করে লেইস চিপসের প্যাকেট রয়েছে। তিনি জেনে আরও অবাক হন যে, দুর্দান্ত কোয়ালিটির আলু দিয়ে বানানো ক্রিম্পি, টেস্টি ও পারফেক্টলি সিজনড় লেইস চিপস এখন বাংলাদেশেই তৈরি করা হচ্ছে। বিস্ময় ও আনন্দের সাথে সৌমার কাছ থেকে চিপস চেয়ে নেন সাকিব। বিজ্ঞাপনে চমৎকারভাবে বাংলাদেশে প্রস্তুতকৃত লেই’স-এর অতুলনীয় স্বাদ ও মান তুলে ধরা হয়েছে।

ক্যাম্পেইন সম্পর্কে পেপসিকো’র বাংলাদেশ, নেপাল ও শ্রীলঙ্কা’র কান্ট্রি ম্যানেজার (ফুডস) প্রণব মেহতা বলেন, “সাকিব আল হাসান, সৌম্য সরকার ও তাসকিন আহমেদকে সাথে নিয়ে নতুন ক্যাম্পেইনের মাধ্যমে আমরা লেইস মেক ইন বাংলাদেশ’ উদ্যোগটি শুরু করতে পেরে আনন্দিত। নতুন বিজ্ঞাপনটি ভোক্তাদের নিকট বাংলাদেশে লেইন্স-এর যাত্রা শুরুর বিষয়টি তুলে ধরেছে। ভোক্তারা তাদের প্রিয় চিপস উপভোগের পাশাপাশি বাংলাদেশে তৈরী পণ্য ব্যবহার করে গর্বিত অনুভব করবেন বলে আমি আশাবাদী।”

এ প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, “লেই স-এর সাথে আমার জীবনের বিভিন্ন মজার ও আনন্দঘন মুহূর্ত জড়িত। লেই’স-এর অতুলনীয় স্বাদ ও ক্রাঞ্চ আমাকে বরাবরই আকৃষ্ট করেছে। তাই শুধু আমার নয়, লক্ষ লক্ষ মানুষের পছন্দের চিপস বাংলাদেশে প্রস্তুত হচ্ছে জানতে পেরে আমি আনন্দিত এবং এর সাথে যুক্ত হতে পেরে অত্যন্ত গর্বিত। ভোক্তারা সুস্বাদু লেই স-এর মাধ্যমে অনন্য প্ল্যাকিং অভিজ্ঞতা পাবেন বলে আমি আশাবাদী।”

লিও বার্নেট ন্যাশনাল ক্রিয়েটিভ ডিরেক্টর বিক্রম পান্ডে বলেন, “ডিজিটাল বিজ্ঞাপনটি লেইস-এর অপ্রতিরোধ্যতাকে প্রতিফলিত করে। লেইস নিঃসন্দেহে সকলের পছন্দের স্ন্যাকগুলোর মধ্যে একটি এবং সেই বিষয়টি এই বিজ্ঞাপনে তুলে ধরা হয়েছে যে, কেউ লেইস যাওয়া থেকে নিজেকে আটকাতে পারবেন না। আকর্ষণীয় একটি জিঙ্গেলের সাথে এই বিজ্ঞাপনটি বাংলাদেশে লেইস-এর প্রাপ্যতাকে উদযাপন করছে।”

মেড ইন বাংলাদেশ লেই’স-এর চিপসগুলো আমেরিকান স্টাইল ক্রিম অ্যান্ড অনিয়ন, স্প্যানিশ টমেটো ট্যাঙ্গো, ক্লাসিক সল্টেড, এবং থাই স্টাইল স্পাইসি চিকেন এই চারটি সুস্বাদু ফ্লেভারে ১০ টাকা, ১৫ টাকা, ২৫ টাকা, ৫০ টাকা এবং ৭৫ টাকার প্যাকে পাওয়া যাচ্ছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :