300X70
শুক্রবার , ১৫ সেপ্টেম্বর ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শনিবার দেশে ফিরবেন রাষ্ট্রপতি

প্রতিবেদক
sahana akter
সেপ্টেম্বর ১৫, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ আগামীকাল শনিবার (১৬ সেপ্টেম্বর) ইন্দোনেশিয়া ও সিঙ্গাপুরে ১৩ দিনের সফর শেষে দেশে ফিরবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট রাষ্ট্রপতি, তার স্ত্রী ড. রেবেকা সুলতানা এবং অন্য সফরসঙ্গীদের নিয়ে শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় সিঙ্গাপুর থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

এর আগে গত ৮ সেপ্টেম্বর রাষ্ট্রপ্রধান ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা থেকে সিঙ্গাপুরে যান। তিনি সেখানে ৪৩তম আসিয়ান শীর্ষ সম্মেলন, ১৮তম ইস্ট এশিয়া শীর্ষ সম্মেলন এবং পাশাপাশি কয়েকটি দ্বিপাক্ষিক বৈঠকসহ অন্যান্য আনুষঙ্গিক কর্মসূচিতে যোগ দেন।

জাকার্তায় তিনদিনব্যাপী ‘আসিয়ান শীর্ষ সম্মেলন’ চলে। ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলোর জোট আসিয়ানের ২০২৩ সালের সভাপতি জোকো উইদোদোর (জোকোই) আমন্ত্রণে রাষ্ট্রপতি সাহাবুদ্দিন গত ৪ সেপ্টেম্বর জাকার্তার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।

রাষ্ট্রপতি ইন্দোনেশিয়ায় পাঁচদিনের সফর শেষ করে ৮ সেপ্টেম্বর বিকেলে সিঙ্গাপুরে পৌঁছেন। সিঙ্গাপুরে তিনি স্বাস্থ্য পরীক্ষা করান।

আগামীকাল সিঙ্গাপুরের চাঙ্গি আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন। রাষ্ট্রপতিকে বহনকারী বিমানটি সন্ধ্যা ৬টায় ঢাকায় পৌঁছার কথা রয়েছে।

 

 

 

 

 

 

 

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :