300X70
রবিবার , ২৮ মে ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শপআপ টর্নেডো টি ২০-র নতুন চ্যাম্পিয়ন রেডএক্স গ্ল্যাডিয়েটরস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৮, ২০২৩ ৯:১৯ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সম্প্রতি বাংলাদেশের বৃহত্তম বিটুবি কমার্স প্ল্যাটফর্ম শপআপের বার্ষিক ক্রিকেট টুর্নামেন্ট, টর্নেডো টি২০ এর দ্বিতীয় আসর অনুষ্ঠিত হয়েছে। উদ্যোগ হিসেবে টর্নেডো টি২০ অনেকেরই নজর কেড়েছে এবং স্থানীয় কর্পোরেট কমিউনিটিতের নতুন বেঞ্চমার্ক স্থাপন করেছে।

মাসব্যাপী চলা এ টুর্নামেন্টে শপআপের আওতাধীন ব্যবসা প্রতিষ্ঠানগুলো থেকে চারটি প্রতিদ্বন্দ্বী দল অংশ নেয় ও ফাইনালে শীর্ষ দুটি দল বিজয়ী হবার লড়াইয়ে অংশ নেয়। গতবারের মতো এবারও মোকাম ওয়ারিয়র্স ও রেডএক্স গ্লাডিয়েটরের হাড্ডাহাড্ডি লড়াই শেষে রেডএক্স বিজয়ী হয়।

পুরো টুর্নামেন্টটি দক্ষ পেশাদারিত্বের সাথে আয়োজন করা হয়েছিল, একটি চমৎকার মাঠ, জমকালো ব্র্যান্ডিং, বিসিবির আম্পায়ার এবং ইউটিউবে প্রতিটি ম্যাচ ধারাভাষ্য সহ লাইভ স্ট্রিম করা হয়। প্রিয় দলের সমর্থনে ফাইনালে প্রায় ৪০০ সমর্থক উপস্থিত ছিল, যাদের তুমুল উৎসাহ ও উদ্দীপনায় পুরো আয়োজনটি সম্পন্ন হয়।

ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য রেডএক্স-এর মো: সাজ্জাদ হোসেন শাকিল ‘ম্যান অফ দ্য টুর্নামেন্ট’ নির্বাচিত হন। মাসব্যাপী এ আয়োজনের সমাপ্তি ঘটে সমর্থক ও খেলোয়াড়দের নিয়ে রেডএক্স গ্লাডিয়েটরের বর্ণাঢ্য বিজয় মিছিলের মধ্যে দিয়ে।

টুর্নামেন্ট নিয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করে শপআপ পিপল অ্যান্ড কালচার ভাইস প্রেসিডেন্ট জুনায়েদ আহমেদ বলেন, “টুর্নামেন্ট জুড়ে কর্মীদের সপ্রতিভ অংশগ্রহণে আমরা আনন্দিত। শপআপ টর্নেডো টি-টোয়েন্টি শুধু মাত্র আমাদের প্রতিষ্ঠানের মধ্যে থাকা ক্রিকেট প্রতিভাকেই ফুটিয়ে তোলেনি বরং বন্ধুত্ব ও দলবদ্ধতা বোধও গড়ে তুলেছে।

আমরা সমস্ত অংশগ্রহণকারী দলকে ধন্যবাদ জানাই এবং রেডএক্স গ্ল্যাডিয়েটরকে তাদের প্রাপ্য জয়ের জন্য অভিনন্দন। আমরা আমাদের কর্মীদের জন্য টর্নেডো টি২০-এর আগামী আসরকে আরও বেশি আকর্ষণীয় ও উপভোগ্য করে তুলতে চাই।”

টর্নেডো টি ২০ টুর্নামেন্টটি শপআপের কর্মীদের জন্য তাদের ক্রীড়া দক্ষতা প্রদর্শনের একটি প্ল্যাটফর্ম তৈরি করেছে, প্রতিষ্ঠানে ভ্রাতৃত্ববোধ গড়ে তুলেছে, যা করতে শপআপ সবসময়ই প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

শেকেবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ফয়েজ, মহাসচিব মেজবাহ

বিশ্বের যে দেশ দক্ষ মানবসম্পদ তৈরি করতে পারবে না তারা আগামী দিনে পিছিয়ে পড়বে : আইসিটি প্রতিমন্ত্রী পলক

পূর্ব ঘোষণা অনুযায়ী তিন রাজ্যে ভোট চ্যালেঞ্জ করে ট্রাম্পের মামলা

অবশেষে পি কে হালদারের ‘বান্ধবী’ অবন্তিকা গ্রেফতার

সর্বস্তরের মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ডেঙ্গুকে মোকাবেলা করতে হবে : মেয়র আতিকুল

১৫ দিনে দেশে এলো ১০২ কোটি ডলার রেমিট্যান্স

নড়াইল পৌরসভায় প্রয়োজন ৫৫ কিলোমিটার ড্রেনেজ ব্যবস্থা, আছে মাত্র তিন কিলোমিটার !

পূবালী ব্যাংক ও নেসকোর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

করোনায় দেশে একদিনে আরও ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮৭৭

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩০ জনের মৃত্যু

ব্রেকিং নিউজ :