300X70
রবিবার , ১০ এপ্রিল ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শান্ত হত্যার ঘটনায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১০, ২০২২ ১১:৫৪ অপরাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে চাঁদাবাজির টাকা ভাগাভাগির জেরে শরীফ চৌধুরী শান্ত হত্যার ঘটনায় আরিফুজ্জামান আরিফকে (২২) মহানগর ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) দুপুরে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনি ও যুগ্ম আহ্বায়ক তাফসির আলম রাহাত স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনি বহিষ্কারের বিষয় নিশ্চিত করেন।

তিনি বলেন, আমরা ছাত্ররাজনীতি করি। এজন্য আমাদের সবসময় মাঠে থাকতে হয়। যেহেতু আরিফুজ্জামান আরিফের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। সেই মামলায় তাকে পুলিশ গ্রেফতারও করেছে। তাই তাকে বহিষ্কার করা হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগ কখনো কোনো অন্যায়ের সঙ্গে জড়িত থাকতে পারে না। ছাত্রলীগের যে কোনো পর্যায়ের নেতাকর্মী অন্যায়ের সঙ্গে জড়িত থাকলে ছাত্রলীগে তার ঠাঁই নেই বলেও জানান তিনি।

গত বুধবার (৬ এপ্রিল) রাত ১২টার দিকে মহানগরের চরপাড়া চৌধুরী ক্লিনিকের গলিতে চাঁদাবাজির টাকার ভাগাভাগির দ্বন্দ্বে শরীফ চৌধুরী শান্তকে (২১) ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মহানগর ছাত্রলীগ সদস্য আরিফুজ্জামান আরিফকে প্রধান আসামি করে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা করেন নিহতের বাবা শহীদ চৌধুরী।

মামলার পর শুক্রবার রাত সাড়ে ৪টার দিকে আরিফুজ্জামান আরিফসহ তিনজনকে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে গ্রেফতার করে পিবিআই।

এ বিষয়ে পিবিআই উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ আরিফুর রহমান বলেন, শরীফ চৌধুরী শান্ত হত্যার মাস্টারমাইন্ড আরিফুজ্জামান আরিফ। তার পরিকল্পনায়ই শান্তকে হত্যা করা হয়। এ হত্যা মামলার পাঁচ আসামিকেই গ্রেফতার করা হয়েছে। এখন পর্যন্ত তদন্তের ভিত্তিতে আরিফুজ্জামান আরিফ এই মামলার মাস্টারমাইন্ড বলে জানতে পেরেছি।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফসহ গ্রেফতার পাঁচ আসামি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এছাড়া আরিফের দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ির খড়ের গাদা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :