300X70
বৃহস্পতিবার , ২৫ মে ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শিক্ষার মান উন্নয়নে উপজেলা চেয়ারম্যানের মত বিনিময় সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৫, ২০২৩ ১:১৭ পূর্বাহ্ণ

 আমান উল্যা, চাটখিল : নোয়াখালী চাটখিলে গতকাল স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে লক্ষ্যে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সর্বকালের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত “স্মার্ট বাংলাদেশ” বাস্তবায়নের লক্ষ্যে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণ, তরুন শিক্ষার্থীদের আধুনিক এবং নৈতিক শিক্ষায় উদ্বুদ্ধকরণে পাল্লা মাহবুব আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটি, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহণে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন চাটখিল উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চাটখিল উপজেলার নির্বাহী অফিসার ইমরানুল হক ভূঁইয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান উল্যাহ চেীধুরী। এতে সভাপতিত্বে করেন পাল্লা মাহবুব উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আনোয়ারুল হক।

প্রধান অতিথির বক্তব্য জাহাঙ্গীর কবির বলেন,  বিশ্বে সকল উন্নতি সকল সভ্যতা সকল অগ্রগতি সবকিছুর মূল হলো শিক্ষা। শিক্ষার অগ্রগতির সাথে এগিয়ে যায় একটি রাষ্ট্র, একটি সমাজ এবং একটি দেশ।

তাই শিক্ষা কে প্রাধান্য দিয়ে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ও দেশনেত্রী শেখ হাসিনা শিক্ষা কে অন্যান্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য নানা ধরনের পরিকল্পনা করেছে এবং শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি আগ্রহ করে তোলার জন্য শতভাগ উপবৃত্তির ব্যবস্থা করেছেন।

এক পর্যায়ে জাহাঙ্গীর কবির তার বক্তব্যেই শেখ হাসিনার জন্য দোয়া চান এবং সামনের বার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ভোট দিয়ে যেনো সরকার হিসাবে দেশ পরিচালনা করতে পারে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :