300X70
বৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শিয়ালদহ স্টেশনে পরিত্যক্ত ব্যাগ থেকে বেরিয়ে এল ৩০টি সাপ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৪, ২০২১ ৮:১৬ অপরাহ্ণ

কলকাতা থেকে মনোয়ার ইমাম: শিয়ালদহ স্টেশন হুলুস্থুল, পরিত্যক্ত ব্যাগ খুলতেই বেরিয়ে এল ৩০টি ব্লাক পাইথন সাপ। আজ বৃহস্পতিবার বিকেলে পশ্চিম বাংলার শিয়ালদহ স্টেশন হুলুস্থুল কাণ্ড পড়ে যায় একটি পরিত্যাক্ত অবস্থায় রেখে যাওয়া ব্যাগকে ঘিরে। পরে সেই ব্যাগ টি খুলতেই বেরিয়ে এল ৩০টি ব্লাক পাইথন সাপের বাচ্ছা। যা দেখে হাজার হাজার ট্রেন যাত্রীরা দাঁড়িয়ে পড়ে।

কারণ ভারত সবথেকে বেশী মানুষ এই শিয়ালদহ স্টেশন থেকে নিত্য দিনের মতো যাতায়াত করে। কিন্তু কারা বা কে পাচার কারি তা এখনো রেলওয়ে পুলিশ ধরতে পারেনি। কোথায় থেকে এই পাইথন সাপ গুলো আসছে তা জানার চেষ্টা করছে প্রশাসন। এবং কোথায় নিয়ে যেতে চাইছিল তাও জানতে চাইছে পুলিশ।

কিন্তু এটা নিশ্চিত যে, উওরবঙ্গে র গরু মারা অভয়ারণ্য বা অসমের কাজিরঙ্গা অভয়ারণ্য থেকে আসছিল কি না তাও জানতে চেস্টা করছে। সেই সঙ্গে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সূদূর সুন্দর বন এলাকা থেকে এ গুলো পাচার করা হচ্ছিল কি না সেটা খেতিয়ে দেখছে পুলিশ প্রশাসন।পরে পাচার কারি দের পাইথন সাপ গুলো আলিপুর চিড়িয়াখানায় তে ঠাঁই পেয়েছে। তবে খবর পেয়ে পশ্চিম বাংলার বন দপ্তর এর অফিসাররা শিয়ালদহ স্টেশন পৌঁছায়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :