300X70
মঙ্গলবার , ১৪ জুন ২০২২ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শ্যামপুর ও সিরাজদিখানে ২০ লক্ষ টাকার হেরোইনসহ ৪ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৪, ২০২২ ১২:৩১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ সোমবার (১৩ জুন) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন ইছাপুর ও বেজারহাটি এলাকায় অভিযান পরিচালনা করে ১০২ গ্রাম হেরোইনসহ আবু খালেদ সাইফুল্লা (২৯) ও আওলাদ (৫০) নামে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ১ হাজার ৫শত টাকা জব্দ করা হয়।

এছাড়া অদ্য তারিখ আনুমানিক রাতে পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন জুরাইন এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫১ গ্রাম হেরোইনসহ মাহবুর আলম (২৮) নামে ১ জনকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়াও গতকাল রোববার (১২ জুন) রাতে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন খিলগাঁও এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫১০ পুরিয়া (৫১ গ্রাম) হেরোইনসহ নাইম শেখ (২০) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ১ হাজার ৪শত টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ সিরাজদিখান ও শ্যামপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :