300X70
বুধবার , ৬ জানুয়ারি ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শ্রীপুর থেকে বিদেশি অস্ত্র-গুলিসহ আটক ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৬, ২০২১ ৮:০৬ অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর থেকে একটি বিদেশি রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ তিন তিনজনকে আটক করেছে র‌্যাব-১। আটককৃতদের মধ্যে একজন নারীও রয়েছেন।

আজ বুধবার (৬ জানুয়ারি) বিকেলে র‌্যাব পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে পাওয়া খবরে উপজেলার দক্ষিণ ধনুয়া গ্রামের আল ইমরানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় ইমরানের ঘরে তল্লাশি চালিয়ে একটি বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলিসহ ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

আটককৃতরা হলেন- ময়মনসিংহের ভালুকা থানার জামিরদিয়া মাস্টারবাড়ি গ্রামের মো. আল ইমরান (২৫), কক্সবাজার পৌর এলাকার পেশকারপাড়া গ্রামের মো. সাইদুল ইসলাম বাপ্পি (২৯) ও গাজীপুর মহানগরের পশ্চিম জয়দেবপুর গ্রামের শান্তা ইসলাম সাথী (৩৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে কৌশলে ইয়াবা ট্যাবলেট এনে গাজীপুরসহ পাশের জেলায় সরবরাহ করতেন। উদ্ধার হওয়া অস্ত্র তারা চাঁদাবাজি, ছিনতাইসহ তাদের মাদক ব্যবসায় প্রতিবন্ধকতা সৃষ্টিকারীদের ভয়ভীতি দেখানোসহ বিভিন্ন অপরাধমূলক কাজে ব্যবহার করতেন।

র‌্যাব আরও জানায়, আটকের সময় তাদের কাছ থেকে উদ্ধার হওয়া অস্ত্রের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি। তারা অবৈধভাবে অস্ত্র নিজ হেফাজতে রেখে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (এ) ধারার অপরাধ করেছেন। উদ্ধারকৃত আলামত এবং আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :