300X70
রবিবার , ২২ আগস্ট ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সরকারকে সাধারণ মানুষের স্বার্থকে প্রাধান্য দিতে : জিএম কাদের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২২, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ

রংপুর প্রতিনিধি: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, সরকারকে সাধারণ মানুষের স্বার্থকে প্রাধান্য দিতে হবে। মানুষকে বাঁচাতে হবে, প্রয়োজনে বিকল্প ব্যবস্থা নিতে হবে। সরকারী কর্মকর্তা, মন্ত্রীরা বড় বড় কথা বলে যান। কিন্তু সেই অনুযায়ী কাজ বাস্তবায়ণ করেন না। উত্তরবঙ্গের মানুষ অবহেলিত হয়ে আসছে। আমরা আর অবহেলিত থাকতে চাই না। আমরা সংগ্রাম করবো, আপনারা প্রস্তুত থাকবেন।
রোববার দুপুরে রংপুর বদরগঞ্জ উপজেলার শ্যামপুর সুগার মিলস প্রাঙ্গনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, সারাদেশে অনেক মানুষ চাকুরীচ্যুত হয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। সরকারের জন্য দেশের মানুষ সন্তানতূল্য। তাই দেশের মানুষকে ভালোবাসতে হবে। দেশের মানুষকে শোষণ করা, রাজনীতি হতে পারে না। মানুষ যেন কষ্টে না থাকে এ লক্ষ্যে সরকারকে কাজ করতে হবে।
জিএম কাদের বলেন, আখ সংকটসহ নানা অজুহাত দেখিয়ে রংপুরের একমাত্র ভারী শিল্প প্রতিষ্ঠান শ্যামপুর সুগার মিলকে বন্ধের চেষ্টা চালানো হচ্ছে। আমরা বারবার বলেছি, আমাদের খাদ্যশস্য, খাদ্য নিরাপত্তার জন্য হলেও সুগার মিল চালু রাখতে হবে। শিল্প কারখানা স্থাপন করা হলে এলাকার উন্নয়ন হয়, মানুষ কাজ পায়, অর্থনৈতিক উন্নয়ন হয়। আমরা মানুষের জন্য রাজনীতি করি। তাই মানুষের অধিকার নিশ্চিতে আমাদের কাজ করতে হবে। প্রয়োজনে সুগার মিলে উৎপাদিত চিনি ও সহপণ্য বিক্রি করাসহ বিকল্প ব্যবস্থা করতে হবে।
শ্যামপুর সুগার মিলস এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি আকতারুল বাদশার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আজমল হোসেন লেবু, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহমেদ, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন, শ্যামপুর সুগার মিলস এমপ্লয়িজ ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সরকার ডাবলু, সাধারণ সম্পাদক আবু সুফিয়ানসহ অন্যরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :