300X70
রবিবার , ১৭ এপ্রিল ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সরাইলে ইউনিভার্সেল হাসপাতালের সুধী সমাবেশ ও ইফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৭, ২০২২ ৮:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের (প্রাক্তন-আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) এবং ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস, ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়াম, সরাইল, ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র মাহে রমজান উপলক্ষে গতকাল শনিবার (১৬ এপ্রিল) সুধী সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সুধী সমাবেশের শুরুতে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী শুভেচ্ছা বক্তব্যে আগত অতিথিবৃন্দকে শুভেচ্ছা জানান।

পাশাপাশি হাসপাতালের ৫০০ শয্যা বিশিষ্ট ইউনিভার্সেল মেডিসিটির চলমান নির্মাণ কাজ দ্রæততার সাথে এগিয়ে যাওয়া এবং ব্রাহ্মণবাড়িয়া শাখার ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেসের শীঘ্রই সেবা কার্যক্রম শুরুর প্রত্যয় ব্যক্ত করেন। পরিশেষে হাসপাতালের সার্বিক উন্নতির জন্য সকলের দোয়া কামনা করেন ।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ)- সংসদ সদস্য (সংরক্ষিত মহিলা আসন-৩১২, ব্রাহ্মণবাড়িয়া), মো: শাহগীর আলম- জেলা প্রশাসক, ব্রাহ্মণবাড়িয়া, মোহাম্মদ আনিসুর রহমান- পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া এড. জিয়াউল হক মৃধা- সাবেক সংসদ সদস্য ব্রাহ্মণবাড়িয়া-২, অধ্যাপক আতিকুল ইসলাম- উপাচার্য, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, মোঃ মাসুদ পারভেজ- চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ব্রাহ্মণবাড়িয়া, মোহাম্মদ নজরুল ইসলাম- যুগ্ম জেলা জজ, ব্রাহ্মণবাড়িয়া, রফিক উদ্দিন ঠাকুর- চেয়ারম্যান, সরাইল উপজেলা পরিষদ, মোঃ আসলাম হোসেন, অফিসার ইনচার্জ, সরাইল থানা, মোঃ আরিফুল হক মৃদুল, উপজেলা নির্বাহী অফিসার, সরাইল এবং সরাইল ও আশুগঞ্জ উপজেলাধীন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দসহ প্রশাসন, রাজনৈতিক ও সাংস্কৃতিক অংগনের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, চিকিৎসক এবং সুশীল সমাজের প্রতিনিধিগণসহ তিন শতাধিক অতিথি উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দকে ঈদ উল ফিতরের উপহার সামগ্রী প্রদান করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পরিবার-পরিজন নিয়ে নির্বিঘ্নে ঢাকা ফিরছেন মানুষ

এইচএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী

নৌবাহিনী প্রধানের সাথে সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাত

বাংলাদেশকে ডিজিটাল যন্ত্রের উৎপাদন ও রপ্তানিকারী দেশ হিসেবে রূপান্তর করতে হবে

প্রখ্যাত সাংবাদিক শাহজাহান মিয়ার অন্তিম যাত্রায় তথ্যমন্ত্রীর শ্রদ্ধা

আজ থেকে ঢাকার গণপরিবহনে শিক্ষার্থীদের ভাড়া অর্ধেক কার্যকর

মাদক মামলায় ২২ সেপ্টেম্বর সম্রাট ও আরমানের বিরুদ্ধে অভিযোগ গঠন

দক্ষিণ কেরাণীগঞ্জে মাদক ক্রিস্টাল মেথসহ ১ জন গ্রেফতার

ইউএস-বাংলা ইতিহাস স্থাপন করে আবুধাবীতে ফ্লাইট শুরু

অর্থনৈতিক সুযোগ তৈরিতে একসাথে ইউএনডিপি, গ্রামীণফোন ও বিডা

ব্রেকিং নিউজ :